Spread the love

তালা প্রতিনিধি:  সাতক্ষীরার তালা উপজেলার জালালপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে আটক করেছে পুলিশ। 

শুক্রবার রাতে তালার জেঠুয়া বাজারে অভিযান চালিয়ে তাকে আটক করেছে তালা থানা পুলিশ।

আটক আওয়ামীলীগ নেতার নাম কামাল সানা(৩৪)। তিনি তালার দোহার গ্রামের ফাজেল সানার ছেলে।
তালা থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, তালার জেঠুয়া গ্রামের এক গৃহবধুর স্বামী যশোরে কাজ করেন। আওয়ামী লীগ নেতা কামাল সানা ওই গৃহবধূর স্বামীয় আত্মীয়। সেই সুবাদে কামাল সানা ওই গৃহবধূর বাড়িতে মাঝে মাঝে যাতায়াত করতেন। এক পর্যায়ে কামাল সানা ওই গৃহবধূকে কু-প্রস্তাব দেন। 

গত ৫ অক্টোবর ওই গৃহবধূকে কৌশলে বাড়ির পাশের নদীর ধারে ডেকে নিয়ে হঠাৎ জাপটে ধরে মোবাইলে ছবি ধারণ করে রাখে কামাল সানা। এরপর ঘটনাটি কাউকে জানালে ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া হবে বলে হুমকি দেয়। এরপর গত ১৫ অক্টোবর সন্ধ্যায় ওই গৃহবধূর বাড়িতে এসে ধর্ষণ করে কামাল সানা। আবারও ঘটনাটি কাউকে না জানানোর ভয় দেখানো হয় গৃহবধূকে।

এরপর আবারও ওই গৃহবধূকে কু-প্রস্তাব দেয় কামাল সানা। তার কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গত বুধবার কামাল সানার কাছে তার কাছে থাকা অশ্লীল ছবিগুলো ওই গৃহবধূর স্বামীর কাছে পৌঁছে দেয় কামাল সানা।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী রাসেল বলেন, ধর্ষণের অভিযোগে গৃহবধূ থানায় মামলা দিয়েছে। মামলাটি নথিভুক্ত করে অভিযুক্ত কামাল সানাকে গ্রেফতার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *