Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালের সামনের পার্কিং হতে একটি ইজি বাইক চুরি হয়েছে। গত বৃহস্পতিবার  এ ঘটনা ঘটে।

ইজি বাইকের কোন হদিস না পেয়ে ভূক্তভূগী সাতক্ষীরার কামালনগর এলাকার মৃত নেছার উদ্দীনের ছেলে সরোয়ার আলম সাতক্ষীরা থানা একটি অভিযোগ দায়ের করেছেন।

ভূক্তভূগী সরোয়ার আলম বলেন, আমার চোখের সমস্যার কারণে ১ মাস যাবৎ আমি ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালে চিকিৎসা গ্রহণ করছি। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে আমি হাসপাতালের পার্কিং এর সামনে আমার ইজি বাইক রেখে হাসপাতালের অভ্যন্তরে চোখের ডাক্তার দেখাতে যায়। ৩০ মিনিট পর আমি বাইরে এসে দেখি আমার ইজি বাইক নেই। সাথে সাথে আমি হাসপাতালের সামনের রাস্তা ও আশেপাশে খোজ করি তবে ইজি বাইকের কোন হদিস পায়নি। এরপর আমি কয়েকজন লোক নিয়ে হাসপাতালের ইনচার্জ এর রুমে যায়। তখন ইনচার্জ আমাদের সিসি ক্যামেরার ফুটেজ দেখায়। ফুটেজে আমরা দেখতে পায় হাসপাতালের ২ জন ড্রাইভারসহ মোট ৪ জন আমার ইজিবাইকটি ঠেলে রাস্তার ওপারে রেখে এসেছে। এরপর ইজিবাইকটি রেখে ৩ জন ফিরে আসলেও আর একজন ফিরে আসেনি। আমি ধারণা করছি ওই ব্যক্তিদের সহায়তায় আমার ইজিবািকটি চুরি হয়েছে।

সাতক্ষীরা থানার এসআই নজরুল ইসলাম বলেন, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *