Spread the love

এসভি ডেস্ক: খুলনার কয়রা উপজেলায় মো. শাহজান সিরাজ নামে এক সাংবাদিককে কুপিয়ে জখম করেছেন দুর্বৃত্তরা। আহত সাংবাদিক দৈনিক খুলনাঞ্চল ও আজকের সংবাদের কয়রা প্রতিনিধি ও কয়রা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ।

শুক্রবার (৫ এপ্রিল) দিনগত রাত ৯টার দিকে উপজেলার মহারাজপুর খেদুর ব্রিজের পাশে এ ঘটনা ঘটে।

জানা গেছে, কয়দিন আগে শেষ হওয়া উপজেলা নির্বাচনে অংশ নেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মহসীন রেজা। অপর দিকে সাবেক যুবলীগ নেতা মো. শফিকুল ইসলাম অনারস প্রতীকে অংশ নিয়ে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন। নির্বাচন সংক্রান্ত সংবাদ প্রচারে সাংবাদিক সিরাজের ওপর ক্ষিপ্ত হয় তারা। এরই জেরে শুক্রবার রাতে তার ওপর হামলা করেন দুর্বত্তরা। পরে আহত অবস্থায় সিরাজকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী জানায়, শুক্রবার রাত ৯টার দিকে সাংবাদিক সিরাজ মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। পথে খেদুর ব্রিজের পাশে পৌঁছালে আগে থেকে ওৎ পেতে থাকা নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মো. শফিকুল ইসলামের জামাই শামীম, তার ভাই শাহীন, দেলোয়ার, ইকবাল, ইয়াকুব, আক্তারুল, কামাল, আসাদুল, জুবায়ের, আবু সাঈদসহ ১৪ থেকে ১৫ জন ধারালো অস্ত্র দিয়ে সিরাজকে কুপিয়ে জখম করেন। তার ব্যবহৃত মোটরসাইকেলটিও ভাঙচুর করে নদীতে ফেলে দেয়। পরে সিরাজের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।