Spread the love

এসভি ডেস্ক: মাথায় কাফনের কাপড়, হাতে বৈঠা হাতে রাস্তায় বসে বিক্ষোভ। এভাবেই ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ) সংসদীয় আসনে আওয়ামী লীগের স্থানীয় প্রার্থীকে মনোনয়ন দেওয়ার দাবিতে সড়ক অবরোধ করেছে আওয়ামী লীগ নেতা-কর্মীরা।

রোববার দুপুর ১২ টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়ক অবরোধ করেন নেতা-কর্মীরা।

স্থানীয়রা জানান, ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ) সংসদীয় আসনে আওয়ামী লীগের স্থানীয় প্রার্থীকে মনোনয়ন দেওয়ার দাবিতে সড়ক অবরোধ করেছে নেতা-কর্মীরা। এতে সড়কের দুই পাশে বিপুল সংখ্যক যানবাহন আটকা পড়েছে।

তারা আরও জানান, ঈশ্বরগঞ্জ সংসদীয় আসনটি মহাজোট প্রার্থী বর্তমান সংসদ সদস্য ফখরুল ইমামকে দেওয়া হচ্ছে এই খবরে রাস্তা অবরোধ করেছে স্থানীয় আওয়ামী লীগ। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবদুল হেকিম ও পৌর আওয়ামী লীগের সভাপতি সাবেক পৌর মেয়র মো. হাবিবুর রহমানের নেতৃত্বে এই কর্মসূচি চলছে।

সন্ধ্যা পর্যন্ত এই কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবদুল হেকিম বলেন, ঈশ্বরগঞ্জ সংসদীয় আসনটি আওয়ামী লীগের ঘাঁটি। কিন্তু এই আসনে যদি মহাজোটের প্রার্থীকে মনোনয়ন দেওয়া হয়, তাহলে বিরোধীদের জয় নিশ্চিত। সেজন্য আওয়ামী লীগের প্রার্থীকে মনোনয়ন দেওয়ার দাবিতে রাস্তা অবরোধ করেছেন দলের কর্মীরা।