Spread the love
নিজস্ব প্রতিনিধি:  সাতক্ষীরা সদরের বৈকারিতে জমি-জায়গা সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরধরে আপন ভাই ও ভাইপোর ধারালো দা এর আঘাতে গুরুতর জখম হয়েছে আব্দুল হান্নান নামে এক বৃদ্ধ।
তিনি বৈকারি ইউনিয়নের খলিলনগর গ্রামের মৃত হারুনা রশিদের ছেলে। এবিষয়ে সাতক্ষীরা সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়, পৈত্রিক সম্পত্তির ভাগ বাটোয়ারা নিয়ে  আব্দুল হান্নান ও তার সহোদর ভাই আবুল হোসেনের মধ্যেকার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসতেছিলো। তবে স্থানীয় ভাবে বিরোধকৃত সম্পত্তির আপোষনামাকে তোয়াক্কা না করে আবুল হোসেন ও তার ছেলে ইমরান হোসেন বিভিন্ন সময় তাদেরকে হুমকী দিয়ে আসতেছিলো। সেই সূত্রে শুক্রবার জুম্মার নামাজ শেষে আব্দুল হান্নান ও তার ছেলে আল-আমিনুর হোসেন সবুজ বাড়ি ফেরার পথিমধ্যে আবুল হোসেন ও তার ছেলে ইমরান হোসেন তাদেরকে ধারালো দা, লাঠি দিয়ে আঘাত করে। এসময় আবুল হোসেনের ধারালো দা-য়ের কোপের আঘাতে আব্দুল হান্নানের  বৃদ্ধাঙ্গুলির কিছু অংশ ছিন্ন হয়ে যায় এবং পিতাতে বাচাঁতে যেয়ে তাদের ধারালো দা-য়ের আঘাতে জখম হন  আল-আমিনুর হোসেন সবুজ। এসময় স্থানীয়রা তাদের দ্রুত উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তিকরে।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান অভিযোগের সত্যটা নিশ্চিত করে বলেন, তদন্ত পূর্বক দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।