Spread the love

বিশেষ প্রতিনিধি: পুলিশের চৌকশ দায়িত্বশীলতা ও সফল অভিযানে ৪৭৯ জন আসামী গ্রেফতার এবং বিপুল পরিমান অস্ত্র-গোলাবারুদ ও মাদকদ্রব্য উদ্ধার করেছে আশাশুনি থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, বিপ্লব কুমার দেবনাথ ১৭ জুলাই আশাশুনি থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে যোগদানের পর থেকে থানা এলাকায় শান্তি শৃঙ্খলা উন্নয়ন ও সার্বিক পরিবেশ অটুট রাখতে জোরদার কার্যক্রম শুরু করেন। ওয়ারেন্টের আসামী গ্রেফতারের পাশাপাশি নাশকতা, মাদকাসক্ততা ও অন্যান্য অপরাধ দমনে সুচিন্তিত তৎপরতার উদ্যোগ গ্রহণ করেন।

১১ সেপ্টেম্বর পর্যন্ত থানায় ৩৮৭ জন সিআর ও জিআরভুক্ত ওয়ারেন্টের আসামীকে গ্রেফতার করা হয়েছে।

একই সাথে সাজাপ্রাপ্ত আসামী ৯ জন ও নাশকতা মামলার আসামী ৮৩ জনকে গ্রেফতার করা হয়। আসামী গ্রেফতারের পাশাপাশি দেশীয় রিভলবার ১টি, তাজাগুলি ২ রাউন্ড, হাতবোমা ৪টি উদ্ধার করা হয়েছে। এছাড়া গাঁজা দেড় কেজি, ইয়াবা ২০ পিচ ও ৭টি চোরাই মহিষ উদ্ধার করা হয়েছে।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার নাথ বলেন, পুলিশ সুপার সাজ্জাদুর রহমান স্যারের পরামর্শ অনুযায়ী সার্বিক দিক বিবেচনায় রেখে এসআই, এএসআইবৃন্দকে কাজে লাগিয়ে আমরা  কাজ করতেে সক্ষম হয়েছি।

আইন শৃংখলা রক্ষার্থে আমরা বদ্ধপরিকর। অপরাধীদের সাথে কোন আপোষ নেই। সরকারের স্বার্থ রক্ষা, জনগণের কল্যাণে কাজ করা আমাদের নৈতিক দায়িত্ব। রাষ্ট্রদ্রোহি, সন্ত্রাসী, নাশকতা সৃষ্টিকারী, জঙ্গি তৎপরতা সৃষ্টির অপচেষ্টাকারীদের কখনো ছাড় দেওয়া হবেনা। আমরা থানার অধীন সকলের কল্যাণের পাশাপাশি অপরাধ দমনে সর্বদা সচেষ্ট আছি এবং থাকবো।