Spread the love

এসভি ডেস্ক: এই বিষয় টা নজরে আসার সাথে সাথে প্রতিবাদ করেছিলাম এর কারণ বিনা কারনে এই বীর সন্তান কে এমন কিছু পেতে হবে। যায় হোক কে করবে জানি না। তবে এই বীর সন্তান যে কাজ করেছে তা দেশ ও জাতির জন্য করেছে। এই বীর সন্তান দেশের মানুষ কে রক্ষা করতে জীবন মরেন মাঝে বাঘের মত সাহস দেখিয়ে ইতিহাস তৈরি করেছে।? দেশের কোন রাজনীতি কারনে এই বীর এর মাথা নিচু হতে পারে না। দেশে সরকার ও রাষ্ট্রপতি আছেন তারা অবশ্য দেশের বীর সন্তান কে তার সম্মান ফিরিয়ে দিবেন।

এই বীর সন্তান ও কে নিয়ে ও যদি আপনার আলোচনা সমালোচনা করেন তাইলে সে কি ভবিষ্যৎ পাবে। সে বর্তমান সমায়ে সিলেব্রেটি অনেক মানুষ তাকে নিয়ে কিছু করতে চাইছে এবং নিজেকে পরিচিতি করাতে চাইছেন। যাদের ইচ্ছে আছে তার জন্য কিছু করার তারা নীরবে অনেক কিছু করতে পারেন তার জন্য। একটা নাঈমের জন্য যেখান এত উদারতা দেখাচ্ছেন তাদের কে বুঝা উচিৎ নাঈম যে টা করেছে তা থেকে আমাদের শুধু শিক্ষা নিতে হবে। তার মত লক্ষ লক্ষ বীর নাঈম অবহেলার কারনে ঝরে পড়ছে। নাঈম এখনো ঠিক মতো বলতে পারে না সে কত বড় একজন সিলেব্রেটি হয়ে গেছে যার জন্য অনেকে তার সাথে দেখা করে সমাজের সামনে হিরো হতে চাচ্ছে। আমি ঐ দিনি নাজমুল ভাইয়ের পোষ্টে ভিডিও টা দেখে অবাক হয়ে গেছিলাম। যে ছেলে একজন পুলিশ অফিসার হতে চাইলো। বাংলাদেশের সকল স্যার গন তাকে নিয়ে গর্ব করছিলো। যে নাঈম এর পুরো জাতি দুয়া করে তার সুন্দর একটা ভবিষ্যৎ চাচ্ছিলো। আজ মডেল জয় এর জন্য তাকে এত অপবাদ ঘাড়ে নিতে হচ্ছে।

নাঈম এর মত বীর কেনো সমাজের কাছে একটা, র্থাডক্লাস, ফালতু মডেল জয় এর জন্য এত অপবাদ নিবে। আমাদের দেশের মানুষ কি আসলে বিবেকহীন হয়ে গেছে খোদা।? কেনো জয়ের একটা ভিডিও দেখে বীর নাঈম কে এত কথা শুনাবেন। নাঈম এর জন্য কারো কিছু এত প্রকাশে করার ইচ্ছে কেনে? কেনো তাকে দেওয়ার নাম করে সাংবাদিক রা নিউজ করছেন বার বার। সাংবাদিক ভাইদের কি লিখতে লিখতে মাথার তার সব ছিড়ে গেছে। যে কোন টা ভাল আর কোন টা মন্দ হবে না ভেবে সব কিছু লিখে দিয়ে বসে থাকেন।? সাংবাদিক ভাইরা কেনো সরকারের কাছে গিয়ে বলছেন না। যে নাঈম আমাদের বীর, এই বীরত্ব দেশ ও জাতির। আপনারা যে যা বলছে তাই নিয়ে কেনো মাতামাতি করছেন। দেশের মহান রাষ্ট্রপতি, ও বাংলাদেশ সরকার আছেন তাদের নজরে দিয়ে বলেন বীর সন্তান আমাদের দেশের সম্পদ। যাতে নাঈম সুন্দর একটা ভবিষ্যৎ পাই।

আর বাংলাদেশ এর আইন এর কাছে রিকুয়েষ্ট করছি। দেশের আইন হলো দেশের সম্পদ রক্ষা করার জন্য। আর মডেল জয় যে কাজ করে দেশের সম্পদ কে নষ্ট করেছে তার জন্য সঠিক বিচার তাকে করা হোক। যাতে ভবিষ্যতে কেও ভালো জিনিস কে সমাজের চোখে খারাপ করতে সাহস না পাই। তাইলে এমন হাজার বীর সন্তান মাথা উঁচু করে দাঁড়াবে বাংলা মায়ের বুকে? মডেল জয় কে আইনের আওতায় আনা হোক এবং দেশের সরকার ও বীর নাঈম এর সম্মান রক্ষা করা হোক।

মাসুদ রানা‘ র ফেসবুক হতে সংগৃহিত