Spread the love

নিজস্ব প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে যে কোন প্রকার সমাজ বিরোধি কাজ এবং নাশকতা এড়াতে সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ মহড়া অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকালে জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন হতে পুলিশ সুপার সাজ্জাদুর রহমানের নেতৃত্বে মহড়াটি বের হয়ে শহরের প্রধান, প্রধান শড়ক প্রদক্ষিণ করে খুলনারোড মোড়ে এসে শেষ হয়।

মহড়ায় আরো অংশ নেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইলতুৎ মিশ , সহকারি পুলিশ তালা অপু সারয়ার, সহকারি পুলিশ সুপার কালিগঞ্জ মোঃ জামিরুল ইসলাম, সহকারি পুলিশ সুপার দেবহাটা শেখ ইয়াছিন আলী এবং সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ সকল পুলিশ সদস্য।

এ সময় পুলিশ সুপার সাজ্জাদুর রহমান বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সাতক্ষীরায় যে কোন প্রকার সমাজ বিরোধি কাজ এবং নাশকতা এড়াতে পুলিশের এই বিশেষ মহড়া। সরকারি নির্দেশনা অনুযায়ী ট্রাফিক সচেতনতা মূলক যে কর্মসূচি তার অংশ হিসাবে সকল পুলিশ সদস্যদের যানবাহনের কাগজ, ড্রাইভিং লাইসেন্স এবং হেলমেড ব্যবহার বাধ্যতামূলক জানিয়ে তিনি বলেন, সাতক্ষীরার জনগন যাতে জীবনের ঝুঁকি নিয়ে রাস্তায় চলাচল না করে, তাদের জীবনের নিরাপত্তার জন্য হেলমেট ব্যবহার করে, এই উদ্দেশ্য নিয়ে ট্রাফিকের গতিশিলতা বৃদ্ধির জন্য মহড়াটি দেওয়া হয়েছে।