Spread the love

বিশেষ প্রতিনিধি: সাতক্ষীরা সদরের কুশখালী এলাকায় রাতের আঁধারে মনিরামপুর হতে কলগার্ল এনে ফেসে গেল ওই এলাকার তিন বখাটে । শুক্রবার রাতে কুশখালী এলাকায় জনতার ধাওয়া খেয়ে বাগানের ভেতরে ওই কলগার্লকে রেখে পালিয়ে যায় তারা। পরে স্থানীয় জনপ্রতিনিধিরা ওই কলগার্লকে উদ্ধার করে এবং পরে তার মোবাইলের কললিস্ট চেক করে কুশখালী কলবাজার এলাকার তনজিৎ, জমির ও দিলিপের মোবাইল নং পাওয়া যায়।

স্থানীয় ইউপি সদস্য ফারুক হোসেন রিপন বলেন, শুক্রবার রাতে কয়েকজন ব্যক্তি বাইরে থেকে মেয়ে এনে বাগানের ভেতরে রেখেছে এমন তথ্যের ভিত্তিতে আমরা কয়েকজন সেখানে যায়। এরপর আমাদের উপস্থিতি বুঝতে পেরে কয়েকজন পালিয়ে যায়। আমরা বাগনের ভেতর যেয়ে দেখি এক মহিলা বসে আছে। এরপর আমরা তার কাছে জানতে চাইলে এখানকার তিনজন নিয়ে এসেছে বলে সে জানায়। এর আগেও তারা ওই মহিলাকে নিয়ে এসেছিল। তবে তাদের নাম বলতে না পারায় আমরা ওই মহিলার মোবাইল চেক করে তনজিৎ, জমির ও দিলিপের মোবাইল নং পাই। এরপর গ্রামপুলিশদের হেফাজতে ওই মহিলাকে রেখে সকালে মুচলিকা নিয়ে চেড়ে দেওয়া হয়।

তিনি আরো বলেন, সম্প্রতি আমাদের এলাকার কিছু ব্যক্তি রাতের আঁধারে অনৈতিক কাজের জন্য বিভিন্ন এলাকা হতে মেয়ে নিয়ে আসে। এরপর যুবকদের প্রলুব্ধ করে অনৈতিক কাজে লিপ্ত করছে।

এ ব্যাপারে রাতের আঁধারে মেয়ে আনার কারণ সম্পর্কে জানতে চাইলে তনজিৎ বলেন, আমার কোন দোষ নেই। দিলিপ ও জমির আমাকে আনতে বলেছিল তাই এনেছিলাম। এছাড়া আমি আর কিছুই জানিনা।