Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার চৌমুহনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ন্যাশনাল ব্যাংক লিঃ প্রধান কার্যালয়ের উপ ব্যবস্থাপনা পরিচালক শেখ আকতার উদ্দীন আহমেদকে সংবর্ধনা ও প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১২ এপ্রিল) বিকাল ৫টায় বিদ্যালয়ের হলরুমে কৃতি ছাত্র ইস্টার্ন ব্যাংক পিএলসি প্রধান কার্যালয়ের বিএসিএইচ ম্যানেজার আ.ক.ম মোরশেদ (মন্টু) এর সভাপতিত্বে ও প্রাক্তন ছাত্র সাংবাদিক হাফিজুর রহমান শিমুল ও মহাসীন রেজা মুন্না’র সঞ্চালনায় ওই সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্কুলের প্রাক্তন ছাত্র বিষ্ণুপুর ইউপির চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি, প্রধান কার্যালয়ের সহকারী ভাইচ প্রেসিডেন্ট মোঃ সাইফুল্লাহ আজাদ, কিউএ প্রো. লিঃ এর এমডি ও সাইবার সিকিউরিটি বিশেষজ্ঞ জাহাঙ্গীর আলম, স্কুলের সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির আহবায়ক ও মিলনী হাইস্কুলের প্রধান শিক্ষক সুব্রত কুমার বৈদ্য, ঢাকাস্থ আইডিয়াল স্কুল এন্ড কলেজের প্রভাষক মঈনুল ইসলাম মিলটন, কাশিমাড়ি আদর্শ মহিলা ফাজিল মাদ্রাসার প্রভাষক নুরুল আমিন, কালিগঞ্জ প্রেসক্লাবের তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এস এম আহম্মদ উল্লাহ বাচ্ছু প্রমুখ।

পবিত্র কুরআন তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানের সংবর্ধিত অতিথি ন্যাশনাল ব্যাংক লিঃ প্রধান কার্যালয়ের উপ ব্যবস্থাপনা পরিচালক শেখ আকতার উদ্দীন আহমেদকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন প্রাক্তন ছাত্র ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি, প্রধান কার্যালয়ের সহকারী ভাইস প্রেসিডেন্ট মোঃ সাইফুল্লাহ আজাদ ও ফুলের মালা দেন কিউএ প্রো. লিঃ এর এমডি ও সাইবার সিকিউরিটি বিশেষজ্ঞ জাহাঙ্গীর আলম, অনুষ্ঠানের সভাপতি ইস্টার্ন ব্যাংক পিএলসি প্রধান কার্যালয়ের বিএসিএইচ ম্যানেজার আ.ক.ম মোরশেদ (মন্টু)কে ঢাকাস্থ আইডিয়াল স্কুল এন্ড কলেজের প্রভাষক মঈনুল ইসলাম মিল্টন, ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলমকে
স্কুলের সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির আহবায়ক প্রধান শিক্ষক সুব্রত কুমার বৈদ্যকে আলীকদম (বান্দরবন) মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আজিজুল হাকিম,
বাংলাদেশ সেনাবাহিনীর সদস্য মুজিবর রহমানকে দৈনিক কালের চিত্র পত্রিকার ম্যানেজার গাজী হাবিব।
অনুষ্ঠানে প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে শিক্ষক, চিকিৎসক, ব্যাংকার, সাংবাদিক, দেশের সরকারী-বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠানে চাকুরীরত কর্মকর্তা কর্মচারীসহ অসংখ্য কৃতি শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

এছাড়া অনুষ্ঠানের মাধ্যমে ঐতিহ্যবাহী এ বিদ্যালয়ের কৃতি ছাত্র শেখ আকতার উদ্দীন আহমেদকে সন্মাননা স্মারক প্রদান, ব্যাজ পরিধান ও ফুলেল শুভেচছায় সিক্ত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *