Spread the love

নিজস্ব প্রতিনিধি: মাদক ক্রয় ও বিক্রয়ের তথ্য দেওয়ায় সাতক্ষীরা বাস টার্মিনালের নৈশ প্রহরী জোহর আলী ও তার খালাত ভাইকে কুপিয়ে জখম করেছে মাদক ব্যবসায়ী ও মাদকসেবীরা।

বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে সাতক্ষীরা কেন্দ্রীয় বাস টার্মিনালে ওই ঘটনা ঘটে।

সাতক্ষীরা সদরের রসুলপুর মেহেদীবাগ এলাকার ইউসুফ গাজীর স্ত্রী ও সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি নৈশ প্রহরী জোহর আলীর মা রোকেয়া বিবি বলেন, আমার ছেলে মোঃ জোহর আলী (৪০) সাতক্ষীরা কেন্দ্রীয় বাসটার্মিনালের নৈশ প্রহরী হিসেবে কর্মরত। প্রায় প্রতিরাতে একদল মাদক ব্যবসায়ী বাসটার্মিনালের ভিতরে বহিরাগত লোকজন এনে মাদক ক্রয়-বিক্রয় করে। বিষয়টি আমার ছেলে বাস টার্মিনাল কর্তৃপক্ষকে জানায়।

বিষয়টি জানতে পেরে মাদক ব্যবসায়ী ও মাদকসেবী মধুমোল্লারডাঙ্গী এলাকার গোলাম মোস্তফা ছেলে রেজাউল ইসলাম, কওছার ঢালীর ছেলে শাহাজাহান, মোঃ বাবুর ছেলে রনি হোসেন, পলাশপোল এলাকার বাবলুর ছেলে ওমর আলী, আব্দুল জলিলের ছেলে রতন আমার ছেলেকে প্রায়ই হুমকি দিত। এরই জের ধরে বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে ওই মাদক ব্যবসায়ীরা আমার চেলে পথরোধ করে চাইনিচ কুড়াল দিয়ে ছেলের মাথায় ৩টি কোপ মেরে গুরুতর হাড়কাটা রক্তাক্ত জখম করে। এসময় আমার বোনের ছেলে সাজ্জাদ হোসেন আমার ছেলেকে রক্ষা করতে গেলে তাকেও জিআইপাইপ, লোহার রড ও বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে রক্তজমাট ফোলা জখম করে।

আমার ছেলের ডাকচিৎকারে পথচারী ও বাস টার্মিনালের লোকজন এগিয়ে আসলে ওই মাদক ব্যবসায়ী ও মাদকসেবীরা বাসটার্মিনালের অফিস ভাংচুর করে খুন জখম করার হুমকি দিয়ে পালিয়ে যায়।

পরবর্তীতে আমার ছেলে ও বোনের ছেলেকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে চিকিৎসার জন্য ভর্তি করে পথচারী ও বাস টার্মিনালের লোকজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *