Spread the love

নিজস্ব প্রতিনিধি: চুলা ধরানোর সময় সিলিন্ডার থেকে বের হওয়া গ্যাসে আগুন ছড়িয়ে পড়ে দগ্ধ হওয়া কল্যাণী মণ্ডল তিন দিন পর মঙ্গলবার ভোরে খুলনা ৫০০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন।

বুধবার(৩ এপ্রিল) দুপুরে সাতক্ষীরা সদরের ধুলিহর মহাশ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

বুধবার সকাল ৯টায় কল্যাণী মণ্ডলের লাশ তার পুরাতন সাতক্ষীরার বাড়িতে আনা হলে জেলা মন্দির সমিতি, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ, জয়মাহপ্রভু সেবক সংঘের নেতৃবৃন্দসহ বিভিন্ন পেশাজীবী মানুষ ফুলের তোড়া দিয়ে তাকে শেষ শ্রদ্ধা নিবেদন করেন।

মৃত্যুকালে তিনি স্বামী, এক ছেলে, এক মেয়ে, নাতি নাতনিসহ অসংখ্য গুণগ্রাহীকে রেখে গেছেন।

কল্যাণী মণ্ডল গণ ও পুর্ত বিভাগের অবসরপ্রাপ্ত প্রকৌশলী পুরাতন সাতক্ষীরার গুণীন্দ্রনাথ মণ্ডলের স্ত্রী। গুণীন্দ্রনাথ মণ্ডল সাতক্ষীরা জেলা মন্দির সমিতির সহ সাংগঠণিক সম্পাদক।

খুলনা ৫০০ শয্যা হাসপাতালের চিকিৎসক ডাঃ বিশ্বজিৎ মণ্ডল জানান, গত ৩১ মার্চ রবিবার সকালে তার শ্বাশুড়ি পুরাতন সাতক্ষীরার নিজ বাড়িতে চুলা ধরাতে যেয়ে সিলিন্ডারের মুখ থেকে নিঃসৃত গ্যাসে আগুন লেগে দগ্ধ হন। তাকে রক্ষ্যায় এাগিয়ে এলে একে একে তার বেহান কাকলি সরদার, গৃহপরিচারিকা দেবলা দেবনাথ ও স্বামী গুণীন্দ্রনাথ মণ্ডল দগ্ধ হন। মারাত্মক জখম প্রথমাক্ত তিনজনকে প্রথমে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

অবস্থার অবনতি হওয়ায় কল্যাণী মণ্ডল ও দেবলা দেবনাথকে খুলনা ৫০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎিসাধীন অবস্থায় মঙ্গলবার ভোর তিনটার দিকে শ্বাশুড়ি কল্যাণী মণ্ডল মারা যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *