Spread the love

তালা প্রতিনিধি: সাতক্ষীরার তালার শিবপুরের আধ্যাত্মিক সাধক এজাহার আলী মারফতি ফকির সাহেবের ৯৩ তম ৪ দিন ব্যাপি সাধু সম্মেলনের আখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হয়েছে। 

শুক্রবার(২৯ শে মার্চ) ভোরে সাধকের শিবপুরস্থ নিজ বাসভবন চত্বরে আখেরী মোনাজাতে উপজেলা জাতীয় পার্টি ও তালা প্রেসক্লাবের সভাপতি, সাধক পুত্র সাংবাদিক এস.এম নজরুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, আধ্যাত্মিক সাধক এজাহার আলী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক বিশেষ্ট আলেমেদ্বীন মাওলানা আব্দুল আলীম। 

এসময় উপস্থিত ছিলেন,সাধক পৌত্র সাংবাদিক এস.এম আকরামুল ইসলাম, আব্দুল্লাহ আল হেল বাকী,দরবেশ আব্দুল কাদের, আশুতোশ চৌধুরী,দরবেশ মোতাহার,দরবেশ খালেক সাইজিসহ বিভন্ন এলাকা থেকে আগত কয়েক শতাধিক সাধক ও দরবেশরা উপস্থিত ছিলেন । 

প্রয়াত সাধক ১৯৯২ সালের ২০ সেপ্টেম্বর ৭৮ বছর বয়সে শিবপুরস্থ বাড়িতে দেহ ত্যাগ করেন। তিনি জীবিতকালীন সময় থেকেই সাধকদের নিয়ে প্রতি বছর চার দিন ব্যাপী সাধু সম্মেলেনর এই আয়োজন করতেন। তার মৃত্যুর পর পরিবার, আধ্যাত্মিক সাধক এজাহার আলী স্মৃতি মাধ্যমিক বিদ্যালয় ও মানব উন্নয়ন ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রতি বছর এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *