Spread the love

অনলাইন ডেস্ক: আসন্ন পবিত্র ঈদ-ঊল-ফিতর কে কেন্দ্র করে পাংশা হাইওয়ে রোডে চাঁদাবাজি যাতে না হয় সে লক্ষ্যে পাংশা মডেল থানা পুলিশ পূর্ব পদক্ষেপ গ্রহণ করেছে। রাজবাড়ি জেলার পাংশা মডেল থানা এলাকায় আসন্ন পবিত্র ঈদ-ঊল-ফিতর ২০২৪ উপলক্ষ্যে পাংশা হাইওয়ে রোডে চাঁদাবাজি যাতে না হয় সে লক্ষ্যে পাংশা সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার বুধবার পাংশা আজিজ সরদার বাসস্ট্যান্ডে, মৈশালা বাসস্ট্যান্ড সহ অন্যান্য বাসস্ট্যান্ড এলাকা পরিদর্শন করেন।

এ সময় তারা শ্রমিক নেতাসহ অটো ও মাহিন্দ্র চালকদের সাথে কথা বলেন এবং হাইওয়ে রোডে কোন ধরনের চাঁদাবাজিসহ অপ্রীতিকর ঘটনা ঘটলে সাথে সাথে পাংশা থানা পুলিশকে সংবাদ প্রদান করার জন্য আহ্বান জানান। কোন ধরনের চাঁদাবাজির ঘটনা ঘটলে চাঁদাবাজদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে মর্মে সকলকে অবহিত করেন।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার বলেন আমরা সকলে মিলে চেষ্টা করছি আসন্ন ঈদুল ফিতর যেন সুন্দর ভাবে কাটে কোন প্রকার হয়রানির শিকার না হয় সাধারণ মানুষ আমরা কোন প্রকার চাঁদাবাজির প্রশ্রয় দেয় না, মানুষ যাতে শান্তিতে ঈদ করতে পারে এ জন্য আমাদের পুলিশ নিরলশ ভাবে কাজ করে যাচ্ছে, আপনারাও কোন অপ্রীতিকর ঘটনা দেখলে সাথে সাথে পুলিশকে সংবাদ দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *