Spread the love

নিজস্ব প্রতিনিধি: আশাশুনির বহুল আলোচিত আজিজ হত্যা মামলাসহ একাধিক মামলার পলাতক আসামি বাবলু মোড়ল (৩৫)কে গ্রেপ্তার করেছে র‌্যাব। রোববার (১৭ মার্চ) বিকাল ৪টার দিকে মাদারীপুর জেলার রাজৈর থানাধীন টেকেরহাট বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত হত্যা মামলার পলাতক আসামি বাবলু মোড়ল সাতক্ষীরার আশাশুনি উপজেলার পুইজালা গ্রামের মো. রজব আলী মোড়লের ছেলে।

র‌্যাব সূত্র জানায়, ভিকটিম আজিজ গাজি (৬০) এর সাথে আসামি মো. বাবলু মোড়লের খুটিনাটি বিভিন্ন বিষয়কে কেন্দ্র করে বিবাদ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় ২০২২ সালের ১৩ ফেব্রুয়ারি সকালে ভিকটিম আজিজ গাজি মৎস্য ঘেরের পানিতে জাল পরিস্কার করার সময় আসামি মো. ইব্রাহিম মোড়ল কুটক্তি করতে থাকে। এ সময় আজিজ মোড়লের সাথে আসামি ইব্রাহিম মোড়লসহ ও অন্যান্য আসামিদের বাকবিতন্ডা হয়। পরে মৎস্য ঘের থেকে বাড়ি ফেরার পথে আসামিরা পিছন থেকে আজিজ গাজিকে হত্যার উদ্দেশ্যে আধলা ইট ছুড়ে মারে। আসামিদের ছোড়া আধলা ইট আজিজ গাজীর মাথার পিছনে লাগলে সঙ্গে সঙ্গে তিনি মাটিতে লুটিয়ে পড়েন । স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রের্ফাড করেন। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ভিকটিমের স্ত্রী বাদী হয়ে আসামিদের বিরুদ্ধে আশাশুনি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনাটি বিভিন্ন মিডিয়ায় ব্যাপকভাবে প্রচারিত হয় এবং জনমনে চাঞ্চল্যের সৃষ্টি করে। ঘটনার পর থেকেই র‌্যাব- ৬, সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল আসামিদের গ্রেপ্তারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা গুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় গত ১৭ মার্চ বিকাল ৪টার দিকে র‌্যাব- ৮, সিপিসি-৩ এবং র‌্যাব- ৬, সিপিসি-১, সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল মাদারীপুর জেলার রাজৈর থানাধীন টেকেরহাট বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে হত্যা মামলার দুই নম্বর আসামি বাবলু মোড়লকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামিকে সাতক্ষীরার আশাশুনি থানায় হস্তান্তর করা হয়েছে।

আশাশুনি থানার ওসি বিশ্বজিৎ অধিকারী আসামীকে থানায় হস্তান্তরের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *