Spread the love

এসভি ডেস্ক: সাত দিন আগেই আচমকাই চতুর্থ বিয়ের খবর দেন ‘সারেগামাপা’-খ্যাত গায়ক মঈনুল এহসান নোবেল। চলতি বছরেই তৃতীয় স্ত্রী সালসাবিল মাহমুদের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছিল তাঁর। তার পর পরই ফের বিয়ে করে চতুর্থ স্ত্রী ফারজানা আরশির সঙ্গে ঘনিষ্ঠ ছবি সমাজমাধ্যমে দেন নোবেল। তবে সেই বিয়ে এক সপ্তাহও পার করতে পারল না। নিজের বাড়ি খুলনায় ফিরে গেলেন গায়কের চতুর্থ স্ত্রী। অন্য দিকে, নোবেল গেলেন মাদকাসক্ত পুনর্বাসনকেন্দ্রে।

তৃতীয় বিয়ে যখন ভাঙে নোবেলের, তখন তাঁর স্ত্রী যে যে অভিযোগ এনেছিলেন তাঁর বিরুদ্ধে, তার মধ্যে অন্যতম ছিল নোবেলের মাত্রারিক্ত মাদকসেবন। কিছু দিন আগেই কুড়িগ্রামে একটি কনসার্টে গিয়ে মাতাল অবস্থায় মঞ্চে ওঠেন নোবেল। সেখানে জড়ানো কণ্ঠে গান গাইতে শুরু করলে দর্শকরা জলের বোতল ছুড়ে মারেন তাঁকে। তার পরই তৃতীয় স্ত্রী সালসাবিল মাহমুদের সঙ্গে বিচ্ছেদ হয়। তার পর নোবেল দাবি করেন, তিনি বিয়ে করেছেন ফারজানা আরশিকে।

কিন্তু বিয়ের পরও পরিস্থিতি বদলায়নি। বরং দিন দিন আরও মাদকসক্ত হয়ে পড়ছিলেন নোবেল। সেই কারণেই তাঁর পরিবারের তরফে ঢাকার কাছাকাছি একটি মাদকাসক্ত পুনর্বাসনকেন্দ্রে ভর্তি করানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *