Spread the love

নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য হলেন সাতক্ষীরার সন্তান ও ঢাকা সিটি কলেজের মেধাবী শিক্ষার্থী শাদমান সাকিফ রেজা। বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত চিঠিতে তাকে এ পদে দায়িত্ব দেওয়া হয়।

পারিবারিক ভাবে শাদমান সাকিফ রেজা আওয়ামী পরিবারের সন্তান। তার দাদা আছাদুল হক ও নানা বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্বে রয়েছেন।

ইতিপূর্বে শাদমান সাকিফ জেলা ছাত্রলীগের সকল কর্মকাণ্ডে সক্রিয় অংশগ্রহণ করে নেতৃত্বের পরিচয় দিয়েছেন। এছাড়াও সাতক্ষীরা সরকারি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন।

এব্যাপারে নবনির্বাচিত সদস্য শাদমান সাকিফ রেজা অনুভূতি প্রকাশ করে বলেন, আমি জন্মসূত্রে আওয়ামী লীগ পরিবারের সন্তান। দীর্ঘদিন ধরে তৃণমূল পর্যায়ে ছাত্রলীগ করে আজকের সবার ভালোবাসায় এবং আমার কর্মের মাধ্যমে আমাকে কেন্দ্রীয় নেতৃবৃন্দ মূল্যায়ন করেছেন এতে আমি তাদের প্রতি চির কৃতজ্ঞ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া এ সংগঠনের কেন্দ্রীয় কমিটির একজন সদস্য হতে পেরে আমি সত্যিই গর্বিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *