Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা সদরের আবাদের হাট বাজার ব্যবস্থাপনা কমিটির সাথে মত বিনিময় করেছেন সাতক্ষীরা থানার ওসি গোলাম কবির।

সোমবার রাত ৮ টায় আবাদের হাট বাজারে আগরদাঁড়ী ইউপি চেয়ারম্যান কবির হোসেন মিলনের সভাপতিত্বে ও শিবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল কাশেমের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা আ’লীগের উপদেষ্ঠা গোপাল চন্দ্র ঘোষাল, আগরদাঁড়ী ইউনিয়ন আ’লীগের সভাপতি হাবিবুর রহমান হবি, সাধারণ সম্পাদক তাপস কুমার আচার্য, ইউপি সদস্য শফিকুল ইসলাম, আব্দুল হাই, শামছুর রহমান, মজনু আলী গাজী, মাসুদ রানা প্রমূখ।

মত বিনিময় শেষে আবাদের হাট বাজারে ৫ জন নাইট গার্ডকে নিয়োগ প্রদান করা হয় এবং তাদেরকে পোশাক ও টর্চ লাইট উপহার দেন ওসি গোলাম কবির।

মতবিনিময় সভায় ওসি বলেন, মাদক ও বাল্য বিবাহকে না বলি। মাদক থেকে দূরে থাকি। আমাদের সন্তানরা যাতে মাদকের দিকে ধাবিত না হয় সে ব্যাপারে সতর্ক থাকতে হবে।

বাজার কমিটির নাইট গার্ডদের উদ্দেশ্য করে ওসি বলেন, রাত্রে ডিউটিকালীন সময়ে সন্দেহভাজনদের মটর সাইকেল গতিরোধ করে জিজ্ঞাসাবাদ করতে হবে। প্রয়োজনে সন্দেহভাজনদের আটকে রেখে পুলিশকে জানাতে হবে। বাজারের দোকানদারদের মালামালের নিরাপত্তায় নিষ্ঠা ও আন্তরিকতা দিয়ে কাজ করতে হবে।

By S V

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *