Spread the love

সোহরাফ হোসেন সৌরভ: সাতক্ষীরা সদরের পাথরঘাটা গ্রামস্থ (মাঝেরপাড়া) এলাকার এক গৃহবধূকে ধর্ষণের মামলার একমাত্র আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) আশাশুনি থানার আগরদাঁড়ী গ্রাম হতে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-৬ (সাতক্ষীর ক্যাম্প) এর সদস্যরা।

গ্রেপ্তার আসামী তুহিন হোসেন(২৮) পাথরগাঘাটা মাঝেরপাড়া গ্রামের তবিবর রহমানের ছেলে। র‌্যাব সূত্রে জানা যায়, গত মঙ্গলবার পাথরঘাটা এলাকার ওই গৃহবধূ গোসল শেষে ঘরে কাপড় পরিবর্তন করছিলেন। এসময় বাড়িতে অন্যকোন লোক না থাকার সুবাধে তুহিন হোসেন ভিকটিমের ঘড়ে প্রবেশ করে জাপটে ধরে এবং অর্ধ পরিহিত শাড়ি দিয়ে মুখ পেচিয়ে ধর্ষণ করে। এসময় ভিকটিমের চিৎকার শুনে আত্মীয়-স্বজন আশপাশের লোকজন এগিয়ে আসলে অভিযুক্ত তুহিন হোসেন পালিয়ে যায়। ওই ঘটনায় ভিকটিমের শাশুড়ী বাদী হয়ে তুহিন হোসেনকে আসামী করে বুধবার সদর থানায় মামলা করেন। মামলার পরপরই র‌্যাব-৬ (সাতক্ষীর ক্যাম্প) এর একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং এজাহার নামীয় একমাত্র পলাতক আসামীকে গেপ্তার করতে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে। এরই প্রেক্ষিতে র‌্যাব-৬ (সাতক্ষীরা ক্যাম্প) এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আশাশুনি থানার আগরদাড়ী গ্রাম হতে তুহিন হোসেনকে আটক করে।

র‌্যাব-৬ সিপিসি-১, সাতক্ষীরা এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন ইসতিয়াক হোসাইন বলেন, গ্রেপ্তার আসামীকে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

By S V

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *