Spread the love

সোহরাফ হোসেন সৌরভ: সাতক্ষীরা থানা পুলিশের তড়িৎ অভিযানে ৩ ছিনতাইকারী গ্রেফতার হয়েছে। এসময় উদ্ধার করা হয়েছে ছিনতাইকৃত ইজিবাইকটি।

সোমবার(২৯ আগস্ট) দুপুরে সাতক্ষীরা থানায় প্রেসব্রিফিং করেছেন ওসি মো. দেলোয়ার হুসেন।  

গ্রেফতারকৃত আসামিরা হলেন, চট্রগ্রাম জেলার ফটিকছড়ি থানার বুড়োফকির গ্রামের শামছুর আলমের ছেলে ও বর্তমানে খুলনার সোনাডাঙ্গা থানার আল ফারুক মাদ্রাসা খোড়াবস্তি এলাকার জামান সাহেবের বাড়ির ভাড়াটিয়া আলী বাবু (৩৩), খুলনার কয়রা থানার শাহামত আলী গাজীর ছেলে আমিরুল ইসলাম (৩৫) ও একই থানার নারায়নপুর গ্রামের শহিদুল ইসলাম সরদারের ছেলে হযরত আলী (৩০)।

ওসি দেলোয়ার হুসেন জানান, গত ২৬ আগষ্ট সকালে আসামিরা একটি মাহিন্দ্র ভাড়া নিয়ে বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করে। একপর্যায়ে চালককে অজ্ঞান করে বেলা দেড়টার দিকে সাতক্ষীরার বাঁকাল এলাকায় ডিসি ইকো পার্কের সামনে রাস্তার পাশে তাকে ফেলে দিয়ে মাহিন্দ্রটি নিয়ে কেটে পড়ে। এসময় চালকের একটি মোবাইল ফোনও তারা নিয়ে নেয়। পরবর্তীতে মাহিন্দ্র চালক থানায় অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করেন।

মামলায় প্রথমে আলী বাবুকে রোববার রাতে গ্রেফতার করা হয় এবং তার স্বীকারোক্তিতে আরো দুইজনকে গ্রেফতার করা হয়।

এছাড়া পাটকেলঘাটা বলফিল্ড এলাকা থেকে ছিনতাই হওয়া মাহিন্দ্রটিকে রাতেই উদ্ধার করা হয়েছে।

এছাড়া সাতক্ষীরা সদরের বাকাল এলাকার বাবু নামের আর একক আসামি পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। আসামিদের আরো জিজ্ঞাসাবাদের জন্য আদালতে পাঠিয়ে রিমান্ডের আবেদন জানানো হবে।

By S V

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *