Spread the love

নিজস্ব প্রতিনিধি: ‘শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে করোনা পরিস্থিতিতে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে সাতক্ষীরা সদর খাদ্য গুদামে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ /২০২০-২১ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১৮ মে) বেলা ১১টায় সদর খাদ্য গুদাম প্রাঙ্গণে সদর উপজেলা নির্বাহী অফিসার ও পদায়নকৃত অতিরিক্ত জেলা প্রশাসক দেবাশীষ চৌধুরী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ /২০২০-২১ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন সাতক্ষীরা-২ আসনের সংসদ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

বিশেষ অতিথি হিসেবে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা খাদ্য নিয়ন্ত্রক শেখ মোঃ জাহেদুল ইসলাম, সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ জাকির হোসেন, সদর উপজেলা খাদ্য গুদাম ইনচার্জ এএসএম মন্জুরুল আলম, জেলা রাইচ মিল মালিক সমিতির সভাপতি আলহাজ¦ মোঃ আব্দুস সবুর, সাধারণ সম্পাদক আব্দুল গফফার, সহ-সভাপতি আলহাজ¦ আব্দুল খালেক, সদর উপজেলা রাইচ মিল মালিক সমিতির সভাপতি মোকাদ্দেস খান চৌধুরী মিন্টু, সাধারণ সম্পাদক মোঃ মশিউর রহমান বাবু, পৌর আওয়ামীলীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, ধান ব্যবসায়ী অধ্যাপক মোজাম্মেল হোসেন প্রমুখ।

উল্লেখ্য, এবছরে সাতক্ষীরা সদর উপজেলায় অভ্যন্তরীণ বোরো চাল সংগ্রহ লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ৬ হাজার ৫শ ৫১ মেঃ টন এবং জেলায় লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ১৪ হাজার ৩৯ মেঃ টন। সাতক্ষীরা সদর উপজেলায় অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহ লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ৩ হাজার ৩শ’৪৩ মেঃ টন এবং জেলায় লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ১০ হাজার ৯শ ২ মেঃ টন।

 

 

By S V

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *