Spread the love

নিজস্ব প্রতিনিধি: বিষ ক্রিয়ায় ছটফটরত স্ত্রীকে হাসপাতালে ফেলে পালিয়ে গেছে পাষন্ড স্বামী। পরে হাপাতালেই মারা যান ওই গৃহবধূ। বিষ খাইয়ে ওই গৃহবধূকে হত্যা করা হয়েছে বলে দাবী তার বাবার বাড়ীর লোকজনের।

রোববার রাত ৯ টার দিকে সাতক্ষীরা সদর হাসপাতালে এ ঘটনা ঘটে।

গৃহবধূ সম্পা বেগম(২২) সাতক্ষীরা সদরের ইন্দিরা গ্রামের হবি সরদারের স্ত্রী ও একই উপজেলার রাজনগর এলাকার বাবলু সরদারের মেয়ে।

নিহত সম্পা বেগমের চাচতো ভাই আবুল কাশেম বলেন, হবি সরদার একজন মাদক ব্যবসায়ী। মাদক ব্যবসার জেরে সম্পাকে প্রায়ই নির্যাতন করতো হবি সরদার। নির্যাতন সইতে না পেরে সম্পা ৫ বছরের ছেলেকে নিয়ে বেশ কিছুদিন বাবার বাড়িতে ছিল। রোববার বিকালে সম্পা স্বামীর বাড়িতে গেলে তাকে মারপিট করে। সন্ধায় গালে বিষ ঢেলে দিয়ে সম্পাকে মারার পরিকল্পনা করে হবি সরদার। পরে সম্পা যন্ত্রণায় ছটফট করতে থাকলে হবি সরদার তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে আসে এবং কর্তব্যরত ডাক্তার সম্পাকে মৃত ঘোষণা করেন। এরপরই হাসপাতালে সম্পার লাশ রেখেই পালিয়ে যায় হবি সরদার।

সাতক্ষীরা থানার পুলিশ পরিদর্শক(তদন্ত)  বোরহান উদ্দিন বলেন, লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া এটি হত্যাকান্ড নাকি আত্মহত্যা সেটি বলা সম্ভব না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *