Spread the love

হাবিবুর রহমান, কলারোয়া: সাতক্ষীরা কলারোয়া উপজেলার ৫ নম্বর কেড়াগাছি ইউনিয়নের প্রাণকেন্দ্র বালিয়াডাঙ্গা বাজারে শুক্রবার (৯ এপ্রিল) রাত সাড়ে ৯টায় ৬টি দোকান ঘরে হঠাৎ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

আগুন লাগা দেখে স্থানীয়রা কলারোয়া ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা সাথে সাথে তাদের একটি টিম ঘটনাস্থলে এসে পৌঁছান এবং প্রায় এক ঘন্টা যাবত পানি মারার পরে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।

স্থানীয় সূত্রে জানতে পারি যে, এই ছয়টি দোকান ঘরের ভিতরে দুইটি মিষ্টির দোকান ছিল‌।মিষ্টির কারখান থেকে এই অগ্নিকাণ্ডের সৃষ্টি হয়েছে বলে ধারণা করা হচ্ছ।এই ছয়টি দোকান ঘরের জিনিসপত্র যা ছিল প্রায় সবই পুড়ে গেছে।এই ছয়টি দোকানের ভিতরে সবচেয়ে তে লাখি স্টোরের বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে।

এই ছয়টি দোকানের ভিতরে ছিল,একটি মুদিখানার ও ফলমূলে দোকান, একটি বিকাশের দোকান, একটি লাইব্রেরীর দোকান, একটি ইলেকট্রনিকসের দোকান ও দুইটি মিষ্টির দোকান , এই ছয়টি দোকানের জিনিসপত্র প্রায় সবই পুড়ে গেছে।

লাইব্রেরী দোকানের মালিক শহিদুল ইসলাম সাংবাদিকদের জানান যে, এই ছয়টি দোকানে অগ্নিকাণ্ড হওয়ার কারণে তাদের প্রায় ২০ থেকে ২২ লক্ষ টাকার মতো জিনিসপত্র পুড়ে গেছে।মিষ্টির কারখান থেকে এই অগ্নিকাণ্ডের সৃষ্টি হতে পারে বলে তিনি ধারণা করছেন।

অগ্নিকাণ্ডের ঘটনার সংবাদ পেয়ে সাথে সাথে কলারোয়া থানার একটি টিম ও কেড়াগাছি ইউনিয়নের চেয়ারম্যান এসএম আফজাল হোসেন হাবিল ঘটনাস্থল পরিদর্শন করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *