Spread the love

সোহরাব হোসেন সৌরভ: চলো ইলেকট্রিক শ্রমিক যোদ্ধা বন্ধুরা, ভালো কাজে সকলে মিলি আমরা’ এই স্লোগানকে সামনে রেখে সাতক্ষীরার দেবহাটা রূপসী ম্যানগ্রোভ পর্যটন কেন্দ্র এই আনন্দ ভ্রমণের আয়োজন করা হয়।

শুক্রবার (১৯ মার্চ) সকাল সাড়ে ৮ মধ্যেই সাতক্ষীরা পাকাপোল মোড় অস্থায়ী কার্যালয় থেকে বিশেষ অতিথি ও ইলেকট্রিক শ্রমিক ইউনিয়নের নেতা কর্মী ও শ্রমিকরা একত্রিত হয়ে পিকনিকের বাসটি
ভ্রমণের উদ্দেশ্যে রওনা দেয়। কিছু শ্রমিক পথে আগে থেকে অপেক্ষা করছিলেন । তাঁদের গাড়িতে তুলে নেওয়া হয়। গাড়ির গতির সঙ্গে সঙ্গে বাড়তে থাকে মাইকে শ্রমিকদের কোরাস গান। ইছামতি নদীর গা ঘেঁষে গাড়ি যাচ্ছিল সে জন্য নদী দেখে এগানটি তারা গাইছিল তীর হারা এই ঢেউয়ের সাগর পাড়ি দেব রে… ইত্যাদি ।

রোডের দুধারের ঐতিহ্যবাহী গাছ দেখে আবেগে আপ্লুত হয়ে পড়েন বন্ধুরা। গাড়ির জানালা দিয়ে চলতে থাকে ছবি তোলা ও ভিডিও ধারণ। অবশেষে সকাল ১০ দিকে গন্তব্য স্থানে গাড়ি পৌঁছায়। ভেতরে পৌঁছানোর পর টিকিটসহ ভেতরে ঢোকে তার পর স্পটটিতে পৌঁছানোর পর সবাই নতুন করে নতুন কমিটি, পুরাতন কমিটিরও বিভিন্ন ক্যাবলস ও বিভিন্ন ইলেকট্রিক মালামালের কোম্পানির পরিচিত হন।

এ সময় উপস্থিত ছিলেন বিশেষ অতিথি আর আর ক্যাবলস খুলনার ম্যানেজার , আব্দুস সালাম সাতক্ষীরা বিজলী ক্যাবলস ম্যানেজার, বিবিসি ক্যাবলস ম্যানেজার সাতক্ষীরা, আল সাঈদ এন্টারপ্রাইজ আবু সাঈদ হোসেন লালটু, সাতক্ষীরা ইলেকট্রিক পয়েন্ট আতিয়ার রহমান, সাতক্ষীরা সদর উপজেলা ইলেকট্রিক শ্রমিক ইউনিয়ন
সভাপতি আসাদুর রহমান,সাধারণ সম্পাদক হাসানুজ্জামানসহ বডি কমিটির নির্মল, জাকির, রানা, আরশাদ, তুহিন, ইব্রাহিম, শান্ত প্রমুখ। এ সময় সংক্ষিপ্ত বক্তব্য আকারে সাধারন সম্পাদক হাসান বছরে আয়-ব্যয়ের হিসাব দেন। এ সময় সবাইকে ভ্রমণ প্রথমেই গ্রুপ ছবি তোলা হয়। এরপর ঘুরতে বের হন । রান্না হওয়ার সঙ্গে সঙ্গে আবার সবাই এসে হাজির। তারপর ভুড়িভোজন। কিছুক্ষণ ঘোরাঘুরি। এরপর সাতক্ষীরারউদ্দেশে যাত্রা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *