Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ায় ২ গ্রুপের সংঘর্ষে ৪ জন মারাত্মক জখম হয়েছে। আহতরা কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

আজ মঙ্গলবার সকালে পূর্ব শত্রুতার জের ধরে কলারোয়া উপজেলার কাকডাঙ্গা গ্রামে ওই ঘটনা ঘটে।

আহতরা হলেন, বাগাডাঙ্গা এলাকার মৃত আমের আলী সরদারের ছেলে আবুহার রহমান, ইউসুফ আলী ও কাকডাঙ্গা গ্রামের আব্দুর রশিদ কাটোয়ারের ছেলে শরিফুল ইসলাম ও তরিকুল ইসলাম।

আহত আবুহার রহমান অভিযোগ করে বলেন, পূর্ব শত্রুতার জের ধরে আজ সকালে আমার ভাগনের মোসলমানির দাওয়াতে আমি ও আমার ভাই ইউসুফ আলী আমার ভগ্নিপতি মোখলেছুর রহমানের বাড়িতে গিয়েছিলাম। তাদের বারি হতে ফেরার পথে শরিফুল, তরিকুল ও আরিফুল পূর্ব পরিকল্পিতভাবে শাবল ও ছুরি দিয়ে নিয়ে আমাদের উপর হামলা করেছে।

তবে অভিযোগ অস্বীকার করে হাসপাতালে আহত তরিকুল ইসলাম বলেন, সকালে আমার ভাই শরিফুল আমাকে পোন দিয়ে বলে তুই কোথায় এদিকে আয় আমাকে ধরে নিয়ে যাচ্ছে। তখন আমি আসলে আবুহার ও ইউসুফ পূর্ব পরিকল্পিতভাবে রড ও চাকু বের করে আমাদের আঘাত করে। আমি থ্যাকাতে গেলে আমার হাত কেটে যায় এবং আমি মাটিতে পড়ে যায়।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর খায়রুল কবির বলেন, এ ব্যাপারে এখনও কেউ অভিযোগ দেননি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *