Spread the love

নিজস্ব প্রতিনিধি: সেনাবাহিনীর গোয়েন্দার পরিচয় দিয়ে সেনাবাহিনীর এক নারী সৈনিকের বাড়িতে প্রতারণা করতে যেয়ে গণধোলাই খেয়েছে এক প্রতারক। পরে তাকে পুলিশের হাতে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

বুধবার রাত সাড়ে ১১ টার দিকে সাতক্ষীরা সদরের বাঁশদহা ইউনিয়নের পাঁচরকি গ্রামের রফিকুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে।

গ্রেফতার প্রতারক মোঃ নাসির (৩৫) সাতক্ষীরা সদরের বলাডাঙ্গা গ্রামের আবুল হোসেনের ছেলে।
বাঁশদহা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার মফিজুর রহমান বলেন, রফিকুল ইসলামের মেয়ে সেনা সদস্য মিতা কয়েক দিনের ছুটিতে বাড়িতে আসে।

বুধবার রাত সাড়ে ১১ টার দিকে রফিকুল ইসলামের বাড়িতে কয়েকজন যুবক প্রবেশ করে রফিকুলকে ডেকে বলে ‘আমরা সেনাবাহিনীর গোয়েন্দা সংস্থার লোক।’ আপনার মেয়ের ব্যাপারে তদন্ত করতে এসেছি। এরপর রফিকুল মেয়ে মিতাকে ডাকলে মিতা বাইরে বের হয়ে সালাম দেয়। এরপর ওই প্রতারকরা বিভিন্ন বিষয় মিতার কাছে জানতে চায়। এক পর্যায়ে মিতার মোবাইল ফোনটি চাইলে মিতা সরল মনে মোবাইল ফোনটি তাদের হাতে দিয়ে দেয়। এরপর তারা মেবাইল ফোনটি নিয়ে তিন মটর সাইকেলে করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে মিতা ও তার পরিবারের লোকজন চিৎকার দিলে প্রতিবেশীরা ঘর থেকে বের হয়ে ধাওয়া করলে প্রতারক মোঃ নাসির মটর সাইকেল হতে পড়ে যায়। তখন স্থানীয়রা নাসিরকে গণধোলাই দিয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে নাসিরকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

সাতক্ষীরা থানার পুলিশ পরিদর্শক (অপারেশন্স) বিপ্লব কান্তি বলেন, সেনা সদস্য মিতার বাবা রফিকুল ইসলাম বাদি হয়ে ৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত কয়েকজনকে আসামী করে একটি মামলা করেছেন। গ্রেফতার মোঃ নাসিরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *