Spread the love

দেবহাটা প্রতিনিধি: মাদক ব্যবসা, মাদক সেবন, চুরির সাথে জড়িত স্বামী আব্দুল্যাহ ওরফে জয়দেব। মাদক সেবন করে সে স্ত্রীর ওপর চালাতো অমানুষিক নির্যাতন। বারবার নিষেধ করা স্বত্তেও স্ত্রীর কথা শুনছিলেননা আব্দুল্যাহ ওরফে জয়দেব। অবশেষে শুক্রবার গাঁজা নিয়ে স্বামী আব্দুল্যাহ ওরফে জয়দেব বাড়িতে প্রবেশ করলে জরুরী পুলিশ সেবার হটলাইন ৯৯৯-এ ফোন করেন স্ত্রী। এরপর পুলিশ এসে আব্দুল্যাহ ওরফে জয়দেবকে ১ কেজি গাঁজাসহ আটক করে।

আব্দুল্যাহ ওরফে জয়দেব(৩৭) সাতক্ষীরার আশাশুনী উপজেলার বুধহাটা গ্রামের সেবানন্দ দে’র ছেলে।

স্থানীয়রা জানান, কয়েক বছর আগে হিন্দু ধর্ম থেকে ইসলাম ধর্মে ধর্মান্তরিত হন আব্দুল্যাহ ওরফে জয়দেব। এরপর থেকে স্ত্রী শারমিন সুলতানাকে নিয়ে দেবহাটা উপজেলার মাঝ পারুলিয়ায় মাছুম খানের বাড়িতে ভাড়ায় থাকেন। স্ত্রী শারমিন সুলতানা চাকুরী করেন বেসরকারী সংস্থা সুশীলনে। নবমুসলিম হওয়ায় এলাকার সকলের সহানুভুতি ছিল আব্দুল্যাহ ওরফে জয়দেবের প্রতি।

তারা আরো বলেন, মানুষের সহানুভুতির এ সুযোগকে কাজে লাগিয়ে আব্দুল্যাহ ওরফে জয়দেব মাদক ব্যবসা, মাদক সেবন, চুরিসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ডে জড়িয়ে পড়েন। শুরু করেন ইয়াবা ও গাঁজার ব্যবসা। ইতিপূর্বে একাধিকবার ইয়াবা ও মাদকদ্রব্যসহ পুলিশের হাতে গ্রেপ্তারও হন আব্দুল্যাহ ওরফে জয়দেব। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে দেবহাটা থানায় রয়েছে দুটি মামলা। আব্দুল্যাহ ওরফে জয়দেবকে নিয়ে খুব চিন্তায় ছিলেন তার স্ত্রী শারমিন সুলতানা।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার সাহা বলেন, শুক্রবার রাত ১০টার দিকে ৯৯৯-এ ফোন করেন আব্দুল্যাহ এর স্ত্রী শারমিন সুলতানা। এরপর পুলিশ সদস্যরা মাঝ পারুলিয়ার মাছুম খানের ভাড়া দেওয়া বাড়িতে অভিযান চালিয়ে গাঁজাসহ আব্দুল্যাহ ওরফে জয়দেবকে আটক করে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

পুলিশ কর্মকর্তা আর বলেন, প্রত্যেকটি পরিবারে যদি আব্দুল্যাহ’র স্ত্রীর মতো এমন সচেতন মানুষ থাকে তাহলে মাদকসহ সকল অপরাধ কর্মকান্ড প্রতিরোধ করা সহজ হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *