Spread the love

নিজস্ব প্রতিনিধি: ইউনিয়ন পরষদ নির্বাচনকে সামনে রেখে সাতক্ষীরা সদরের কুশখালী ইউনিয়নে বইতে শুরু করেছে নির্বাচনী হাওয়া। কুশখালী ইউনিয়নে চেয়ারম্যান পদে ডজন খানেক প্রার্থী আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। তবে কয়েক বছর ধরে আওয়ামীলীগের মনোনয়ন পাওয়ার প্রত্যাশায় ইউনিয়ন চষে বেড়াচ্ছেন কুশখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দীন পলাশ।

প্রতিদিন সকাল থেকে রাত অবধি ইফনিয়নবাসীর সাথে মত বিনিময় করে চলেছেন তিনি। তাছাড়া শতশত কর্মী নিয়ে দলীয় বিভিন্ন প্রগ্রামেও অংশ গ্রহণ করেছেন এবং আজ অবধি অংশ গ্রহণ করছেন তিনি। বিরামহীন ছুটে চলেছেন তিনি।

কয়েক বছর ধরে ইউনিয়নের সর্বস্তরের জনগনকে সাথে নিয়ে সেবামুলক ও উন্নয়ন মুলক কর্মকান্ড চালিয়ে যাওয়ায় জনপ্রিয়তায় বেশ এগিয়ে রয়েছেন সাইফুদ্দীন পলাশ। সমাজসেবক হিসেবেও ইউনিয়ন জুড়ে সুখ্যাতি রয়েছে তার।

সাইফুদ্দীন পলাশ বলেন, আমি বিগত দিন গুলোতে যেভাবে ধর্ম বর্ণ নির্বিশেষে সাধারণ মানুষের কল্যাণে কাজ করেছি আমৃত্যু এভাবেই কাজ করে যেতে চাই। আমি জনগনের সেবক হতে চাই। এছাড়া দলের প্রয়োজনে আমি এগিয়ে গেছি সবসময়। আশা করছি আমাকে দলীয় মনোনয়ন প্রদান করা হবে।

By S V

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *