Spread the love

নিজস্ব প্রতিনিধি: সবার উপযোগী শতভাগ হাত ধোয়া স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন মাসিক ব্যবস্থাপনা ও নিরাপদ পানি ওয়ার্ডের ঘোষণা প্রদান করা হয়েছে।

সোমবার সকাল ১০ টায় সাতক্ষীরা সদর উপজেলার বল্লী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডে শতভাগ হাত ধোয়া, স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন, নিরাপদ পানি ও মাসিক ব্যবস্থাপনা যুক্ত ওয়ার্ড ঘোষণা করা হয়।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জনাব আমিনুদ্দিন। এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান বজলুর রহমান। এছাড়া আরো উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড ভিশন সমতা প্রকল্পের জেলা কো-অর্ডিনেটর প্রতিভা বিকাশ সরকার, ওয়ার্ড অাওয়ামী লীগ সভাপতি ও রায়পুর প্রাইমারি স্কুলের সভাপতি মহিবার রহমান, রাবিয়া বরসি রায়না, ইউপি সদস্য মোঃ হুমায়ুন কবির এবং আব্দুর রউফ বিশ্বাস, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মুকুল হোসেন আল মামুন, মোজাম সর্দার।

অনুষ্ঠানে অ্যাওয়ার্ড প্রদান করা হয় ইউনিয়ন ফ্যাসিলিটেটর তৌহিদুর রহমান দিলীপ কুমার, আবু রায়হান, জাহানারা খাতুন ও আল মামুনকে ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রতিটি ওয়ার্ডে যেন শতভাগ হাত ধোয়া স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন নিরাপদ পানি ও মাসিক ব্যবস্থাপনা যুক্ত ওয়ার্ড হয় সে বিষয়ে প্রত্যেক ইউপি সদস্যকে গুরুত্ব দিতে হবে এবং প্রতিটি ওয়ার্ড কে শতভাগ হাত ধোয়া স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন নিরাপদ পানি ও মাসিক ব্যবস্থাপনা যুক্ত ওয়ার্ড হিসাবে বল্লী ইউনিয়নকে ঘোষণা করা যায় এজন্য সবার দৃষ্টি আকর্ষণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *