সাতক্ষীরা: কবিরাজ দাদুর কান্ড! অবশেষে শ্রীঘরে! – Satkhira Vision

November 25, 2020, 4:37 am

সংবাদ শিরোনাম :
ভালোবাসা মঞ্চের সম্মাননা স্মারক পেলো ‘স্বর্ণ কিশোরী নের্টওয়াক ফাউন্ডেশন’ সাতক্ষীরা: প্রতিবন্ধীর স্বপ্ন পূরণে সারথি হলেন উপজেলা চেয়ারম্যান বাবু সাতক্ষীরা: তারেক রহমানের জন্মদিন উপলক্ষে ছাত্রদলের দোয়া কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল সাতক্ষীরা ল স্টুডেন্টস্ ফোরাম প্রকাশিত সংবাদের প্রতিবাদ কেন্দ্রীয় শ্রমিকলীগ সভাপতির মৃত্যুতে বিবিসির শোক দেবহাটা: আ.লীগ নেতা রায়হান হত্যার ৭ বছরেও অধঁরা খুনীরা দেবহাটা: কুলিয়া ইউনিয়ন তাঁতী লীগের আহবায়ক কমিটি গঠিত সাতক্ষীরা: কবিরাজ দাদুর কান্ড! অবশেষে শ্রীঘরে! সাতক্ষীরা: ভারতীয় পাতার বিড়িসহ কাকডাঙ্গার মোফাখখের ও উজ্জল গ্রেফতার
সাতক্ষীরা: কবিরাজ দাদুর কান্ড! অবশেষে শ্রীঘরে!

সাতক্ষীরা: কবিরাজ দাদুর কান্ড! অবশেষে শ্রীঘরে!

বিশেষ প্রতিনিধি: প্রতারণার অভিযোগে ‘প্রতারক কবিরাজ’ গোপাল কায়পুত্র মন্ডল(৩৮) ওরফে গোপাল সাধু দাদুকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ(সিআইডি)।

বৃহস্পতিবার সন্ধায় আলিপুর এলাকা হতে তাকে গ্রেপ্তার করা হয়।

কবিরাজ সাতক্ষীরা সদর উপজেলার আলিপুর হাটখোলা এলাকার বুদ্ধিশ্বর মন্ডলের ছেলে।

ওই প্রতারক কবিরাজ সংসারে অশান্তি রোধে শাশুড়িকে মারতে দায়িত্ব নিতে চান এবং এজন্য প্রতারণা করে কুষ্টিয়ার দৌলতপুরের এক নারীর কাছ থেকে পঞ্চাশ হাজার টাকা নেন।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান এজাহারের বরাত দিয়ে জানান, কুষ্টিয়ার দৌলতপুরের (মামলার বাদী) নারীর কাছে হঠাৎ ফোন দিয়ে যোগাযোগ করে জানায় তিনি গোপাল সাধু দাদু। বলেন ‘তোর সংসারে তো মোস্ত অশান্তি’। তুই আমার কাছে আয় সব সমাধান করে দেবো। এরপর তাকে ফুঁসলিয়ে তার কাছ থেকে পঞ্চাশ হাজার টাকা নেন। টাকা নেয়ার পর কাজ কিভাবে হবে জানার জন্য শুকনো ব্যাঙ, শামুক, আগরবাতি, মোমবাতি নিয়ে এই সাধু দাদু’র কাছে আসতে বলেন। সেখানে গেলে সাধু দাদু এই নারীকে তার বাড়ির দোতলার গোপন কক্ষে দু’দিন থাকতে হবে জানায়। তখন সেবাগ্রহিতা নারী গোপালকে সন্দেহ করে এবং তার ভাগ্নাকে নিয়ে দ্রুত সিআইডি’র সাথে বিকালে যোগাযোগ করে অভিযোগ দেন। গোপনে অভিযান চালিয়ে এই প্রতারককে গ্রেপ্তার করে সিআইডি।
এরপর ওই প্রতারক কবিরাজকে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তর করেছে সিআইডি।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT