Spread the love

আজ ৪ অক্টোবর ‘দৈনিক দৃষ্টিপাত’ পত্রিকায় ‘কুল্যা-রুদ্রপুর এলাকায় ঘের ডাকাতির অভিযোগ’ শিরনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। ওই সংবাদে আমাকে ও আমার মাকে জড়িয়ে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা কাল্পনিক, মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্যে প্রণোদিত। ওই সংবাদে আমাকে ও আমার মাকে জড়িয়ে যা যা বলা হয়েছে তা আদেও সত্য নয়। এমনকি আনিছুরের ঘেরের মাছ চুরির ব্যাপারে আমি কিছুই জানিনা এবং এ ব্যাপারে আমার প্রতি আনিছুরেরও কোন অভিযোগ নেই।

গুনারাকাটির ফারুক ও তার ভাই নিজেরাই ভূমিদস্যু। তারা একেরপর এক সরকারী জমি দখল করে বেড়ি দিয়ে মাছ চাষ করছেন। সম্প্রতি রুদ্রপুর ঘলঘলিয়া স্লুইচ গেটের দক্ষিণ পাশের সরকারী জমি দখল করে তারা বাঁধ দিয়েছেন। ওই বাঁধ দেওয়ায় পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা ঘটনাস্থলে যেয়ে সরকারী জমি দখল করে বাঁধ দেওয়ার সত্যতা পান। ফলে তারা ফারুক ও তার ভাইকে সরকারী জমি দখল করে বাঁধ নির্মাণ হতে বিরত থাকতে বলেন।

এ কারণে আমরা পানি উন্নয়ন বোর্ডকে তথ্য দিয়েছি এমন সন্দেহে ফারুক ও তার ভাই সাংবাদিককে মিথ্যা তথ্য দিয়ে আমাদের বিরুদ্ধে এহেন মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত সংবাদ প্রকাশ করিয়েছেন। আমি প্রকাশিত ওই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবাদকারী
বাহাদুর ইসলাম দবির
রুদ্রপুর, সাতক্ষীরা সদর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *