Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিসতির হস্তক্ষেপে চলাচলের রাস্তা ফিরে পেল একটি অসহায় পরিবার। ২ বছর ধরে পৌরসভার চলাচলের পথ বন্ধ করে একটি প্রভাবশালী মহল ওই পরিবারটিকে অবরুদ্ধ করে রাখা হয়েছে এমন অভিযোগের ভিত্তিতে বুধবার (২ সেপ্টেম্বর) সাতক্ষীরা পৌরসভার ০৯নং ওয়ার্ডের (রসুলপুর) রজনীগন্ধা আবাসিক এলাকার ব্যাংক কলোনীতে পৌর কাউন্সিলরদের সাথে নিয়ে পাঁচিল ভেঙ্গে রাস্তা উন্মুক্ত করেন মেয়র তাজকিন আহমেদ চিসতি।

এ ব্যাপারে ওই এলাকার মৃত আসমত আলীর ছেলে ভূক্তভূগী জাহাঙ্গীর আলম বলেন, আমি আমার পরিবার রেখে সৌদি আরবে রাজমিস্ত্রীর কাজ করতে গেলে স্থানীয় আওরঙ্গজেবের ছেলে মনিরুজ্জামান ও একই এলাকার কওছার আলী ও ইসমাইল চক্রান্ত করে আমার বাড়ির প্রবেশের দরজার সামনে পাঁচিল তুলে দেয়।

দীর্ঘ ২ বছর পৌরসভার চলাচলের পথ বন্ধ করে আমার পরিবারটিকে অবরুদ্ধ করে রাখে ওই প্রভাবশালী চক্রটি।

তিনি আরও বলেন, আমরা খুব কষ্টে এই মই দিয়ে পাঁচিল পার হয়ে যাতায়াত করেছি। এলাকার কিছু ব্যক্তি আমার পরিবারের পাশে দাঁড়ালেও প্রভাবশালীদের দাপটে কিছুই করতে পারিনি। পৌর মেয়রের হস্তক্ষেপে আজ আমরা ২ বছরের বন্দী জীবন হতে মুক্ত হলাম।

এদিকে পৌর মেয়র ও কাউন্সিলরদের নাগরিক সেবার এ মহতী উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন এলাকাবাসী এবং ওই অত্যাচারী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *