Spread the love

শেখ রিজাউল ইসলাম(বাবলু): সাতক্ষীরার তালা উপজেলার নলবুনিয়া বিলে মাছ ব্যবসায়ী লুৎফর নিকারী(৬৮) কে পিটিয়ে হত্যার অভিযোগে থানায় মামলা হয়েছে।

নিহতের ছেলে সেলিম নিকারী বাদী হয়ে সাতক্ষীরার তালা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও  উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমানসহ ৩ জনের নাম উল্লেখ করে তালা থানায় একটি মামলা দায়ের করেছেন।

নিহত লুৎফর নিকারী তালা উপজেলার জেয়ালা নলতা নিকারীপাড়ার মৃত আইজুল নিকারীর ছেলে।

মামলার অপর আসামীরা হলেন, তালা সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি হাজরাকাটী গ্রামের শেখ তুহিন হোসেন ও বারুইহাটী গ্রামের মোঃ রনি।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী রাসেল সাতক্ষীরা ভিশনকে বলেন, ওই ঘটনা নিহতের ছেলে বাদী হয়ে একটি মামলা করেছেন। ওই মামলায় সরদার মশিয়ার রহমানকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, তালার নলবুনিয়া বিলে সরকারি খালে নিহতের ছেলে সেলিম নিকারী মাছ ধরছিল। ওই খালের সঙ্গে সরদার মশিয়ার রহমানের মাছের ঘেরের ভেড়ী সংযুক্ত। খাল থেকে মশিয়ারের সহযোগী রনি সেলিমকে আটকে রাখে। এরপর সরদার মশিয়ার ঘটনাস্থলে পৌঁছে বারুইহাটি গ্রামের রনি, ওই গ্রামের মোসলেম শেখের ছেলে তুহিন শেখসহ তিনজন একত্রে সেলিম নিজারীকে মারপিট করে।

মারপিটের ঘটনাশুনে সেলিম নিকারীর বাবা লুৎফর নিকারী ঘটনাস্থলে দৌঁড়ে যায়। সেখানে যাওয়া মাত্রই সরদার মশিয়ার, তুহিন ও রনি একত্রে তাকেও মারপিট করে। পরে গ্রামবাসী গিয়ে লুৎফর রহমানকে মৃত অবস্থায় দেখতে পায়। সেলিমকেও তার পাশে অচেতন অবস্থায় পাওয়া যায়।

ওই ঘটনায় রাতেই পুলিশের জরুরী সেবা সার্ভিস ৯৯৯ ফোন দেয় স্থানীয়রা। তারপর রাতেই অভিযান চালিয়ে সরদার মশিয়ারকে আটক করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *