Spread the love

শেখ রিজাউল ইসলাম(বাবলু): তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাতক্ষীরা সদরের বৈকারী ইউনিয়নের ছয়ঘরিয়া গ্রামে সাতবছরের এক শিশুবাচ্চাকে গ্যাস ট্যাবলেট খাবায়ে হত্যা করে এক গৃহবধূও আত্মহত্যা করেছেন। তবে অলৌকিকভাবে গ্যাস ট্যাবলেট খাওয়ানোর পরও বেঁচে গেছে ২ বছরের বাচ্চা মেহেরিমা খাতুন।

আজ দুপুর ২টার দিকে মর্মান্তিক এ ঘটনা ঘটে।

নিহতের নাম তাজমিরা খাতুন(২৬) ও তার ৭ বছরের বাচ্চা ফতেমা খাতুন।

এদিকে ঘটনা ঘটার সংবাদ পেয়েই ঘটনাস্থল পরিদর্শন করেছেন সাতক্ষীরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান, পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ, বৈকারী ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান অসলে, স্থানীয় মেম্বর আঃ হান্নান প্রমূখ।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন…….

স্থানীয়রা জানান, দীর্ঘদিন যাবৎ বউ শাশুরির মাঝে পারিবারিক বিরোধ চলছিল। আজ দুপুর দেরটার দিকে শাশুড়িকে ভাত দেওয়াকে কেন্দ্র করে শাশুড়ি রিজিয়া খাতুন(৪৫) এর সাথে ওই গৃহবধূর কথা কাটাকাটি হয়। এর পর ওই গৃহবধূ দুই শিশুবাচ্চা ফতেমা খাতুন ও মেহেরিমা খাতুনকে নিয়ে বাড়ি হতে চলে যান। এরপর দুপুর ২ টার দিকে স্থানীয়রা বাড়ির পাশের একটি বাগানে তাদের ছটফট করতে দেখেন। তখন তারা ওই বাচ্চাদ্বয় ও গৃহবধূকে উদ্ধার করে স্থানীয় ডাক্তারের কাছে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে ওই গৃহবধূ ও ৭ বছরের শিশুটি মারা যান। তবে অলৌকিকভাবে বেঁচে যায় ছোট বাচ্চা মেহেরিমা খাতুন।

সাতক্ষীরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান সাতক্ষীরা ভিশনকে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। স্থানীয়দের ভাষ্যমতে জানা গেছে তারা গ্যাস ট্যাবলেট খেয়েছি। লাশ ময়ানাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে। ময়নাতদন্ত শেষে আসল ঘটনা জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *