Spread the love

এসভি ডেস্ক: সাতক্ষীরার আলীপুর চেকপোস্ট এলাকার দিঘীরপাড় এলাকায় প্রচণ্ড জ্বর নিয়ে রাস্তার পাশে পড়ে থাকা এক যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে এক ভ্যানচালক ও গ্রাম পুলিশ সদস্য।

শনিবার দুপুরে ওই যুবককে উদ্ধার করে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতাল ও পরে মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান তারা।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক মানস কুমার বলেন, যুবকের শরীরের তাপমাত্রা অনেক বেশি। করোনার উপসর্গ রয়েছে তার। আগামীকাল (রোববার) তার নমুনা সংগ্রহে করে পরীক্ষার জন্য পাঠানো হবে।

তিনি বলেন, ওই যুবক ঠিকমতো কথা বলতে পারছে না। নাম সিরাজ ও বাড়ি খুলনার হরিণটানা থানায় এইটুকু জানিয়েছে। কিভাবে এখানে আসলো সে ব্যাপারে এখনও বিস্তারিত জানা যায়নি। তাকে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রাখা হয়েছে।

সাতক্ষীরার সিভিল সার্জন ডা. মো. হুসাইন সাফায়াত বলেন, আজ দুপুর ২ টায় জেলার বাইরে থেকে আসা সন্দেহজনক ওই রোগীকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভ্যানযোগে নিয়ে আসে একজন গ্রাম পুলিশ ও ভ্যানচালক । যথাযথ নিয়ম মেনে তার শারীরিক পরীক্ষা করে তার শারীরে উচ্চ তাপমাত্রার উপস্থিতি, ডিজওরিয়েন্টশন ও উচ্চ ঝুঁকির এলাকায় সম্ভাব্য ভ্রমনের ইতিহাস থাকায় তাকে তাৎক্ষণিকভাবে কোভিড-১৯ চিকিৎসার জন্য নির্ধারিত সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের কোভিড-১৯ আইসোলেটেড ওয়ার্ডে পাঠানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *