Spread the love

দেবহাটা প্রতিনিধি: করোনা পরিস্থিতি মোকাবেলার পাশাপাশি কর্মহীন হয়ে পড়া দুঃস্থ, অসহায় ও হতদরিদ্র মানুষের খাদ্য সংকট নিরসনে বর্তমান সরকার বদ্ধ পরিকর উল্লেখ করে সরকারী নির্দেশণা মেনে সকলকে ঘরে থাকার আহ্বান জানিয়েছেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মুনসুর আহমেদ।

বুধবার বেলা ১১টায় সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য আলহাজ্ব আল ফেরদাউস আলফা’র উদ্যোগে দেবহাটা উপজেলার এক হাজার হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি এ আহ্বান জানান।

মুনসুর আহমেদ বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনাতে করোনা পরিস্থিতি মোকাবেলায় প্রশাসনের পক্ষ থেকে সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত রয়েছে। পাশাপাশি জনসাধারনের খাদ্য সংকট নিরসনের জন্যও প্রধানমন্ত্রীর নির্দেশনায় প্রত্যেকটি হতদরিদ্র পরিবারকে সরকারী বেসরকারী নানা উদ্যোগে খাদ্য সামগ্রী পৌছে দেয়া হচ্ছে’।

জনসাধারণের উদ্দেশ্যে তিনি আরো বলেন, ‘আপনারা আতঙ্কিত না হয়ে বরং সরকারী নির্দেশনা মেনে ঘরে অবস্থান করুন। খাদ্য নিয়ে ভাববেননা, আপনাদের বাড়ীতে খাদ্য পৌছে যাবে। এজন্য অপ্রয়োজনে বাইরে ঘোরাফেরা না করে বরং উদ্ভুত সমস্যার সমাধার ও চলমান পরিস্থিতি মোকাবেলায় সরকারকে সহযোগীতার জন্যও সকলের প্রতি আহ্বান জানান তিনি।

এসময় দেবহাটা উপজেলার পাঁচটি ইউনিয়নের এক হাজার হতদরিদ্র পরিবারের মাঝে ৫ কেজি চাল, ১ কেজি আলু, ১ কেজি ডাল ও ১ কেজি করে পেঁয়াজ বিতরণ করেন তিনি।

খাদ্য সামগ্রী বিতরণকালে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুজিবর রহমান, জেলা মহিলা লীগের সদস্য শিমুল শামস, পারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, দেবহাটা উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর, পারুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি ফরহাদ হোসেন হীরা, সাধারণ সম্পাদক রাসেল আহমেদসহ পাঁচ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্য ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *