Spread the love

এসভি ডেস্ক: আশাশুনির খাজরা ইউনিয়নের ৮ং ওয়ার্ডের মেম্বর ও ঘুঘুমারী গ্রামের মৃত ভদ্রকান্ত সানার ছেলে অনুপ কুমার সানা (৪১)কে মারপিট করে ৫০ হাজার টাকা ছিনতাই করেছে সস্ত্রাসীরা।

রোববার(২৯ মার্চ) সন্ধ্যায় গদাইপুর মৎস্য সেট এলাকায় এ ঘটনা ঘটে।

ইউপি সদস্য অনুপ কুমার সানা বলেন, করোনা ভাইরাসের কারনে কিছু মানুষ হোম কোয়ারেন্টাইনে আছে। ইউপি চেয়ারম্যান এস এম শাহানেওয়াজ ডালিমের নির্দেশে খাদ্যসমাগ্রী ক্রয়ের জন্য বাড়ি থেকে ৫০হাজার টাকা নিয়ে গোয়ালডাঙ্গা বাজারের উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে রওনা হই।

গদাইপুর মৎস্য সেটের মোস্তাকিম মোল্যার দোকানের সামনে পৌছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা ডাকাতি ও হত্যাসহ একাধিক মামলার আসামী গদাইপুর গ্রামের সরবত মোল্যার ছেলে শিমুল মোল্যা(২৩), একই গ্রামের আব্দুল মজিদ মোল্যা(৪০) ও মোমিন মোল্যা(২৩)সহ ৭/৮জন সস্ত্রাসীরা আমার পথরোধ করে এলোপাতাড়ি পারপিট করে কাছে থাকা ৫০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

খাজরা ইউপি চেয়ারম্যান শাহানেওয়াজ ডালিম জানান, একাধিক মামলার আসামী শিমুল বাহিনীর অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ঠ। তাদের গ্রেফতারের জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সালাম জানান, ইউপি সদস্যকে পারপিট করে টাকা ছিনতাইয়ের অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *