Spread the love

এসভি ডেস্ক: আশাশুনিতে ইউপি চেয়ারম্যান ও একজন প্রভাবশালীর নেতৃত্বে এক কলেজ ছাত্রীকে বেদম মারপিটের অভিযোগ উঠেছে। এতে তার দুই চোখের মারাত্মক ক্ষতি হয়েছে।

বৃহস্পতিবার দুপুওে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের কাটাখালি গ্রামের মোঃ ওয়াদুদ আলীর মেয়ে নুসরাত জাহান ওরফে সুজানা।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি সাতক্ষীরা সরকারি মহিলা কলেজে ব্যবস্থাপনা বিভাগে প্রথম বর্ষে অধ্যয়নরত আছি। গত ২২ ফেব্রুয়ারি দুপুর ১২টার দিকে কাটাখালি গ্রামের বাবুর দোকানের সামনে একই গ্রামের মৃত সরোয়ার সানার ছেলে গাওসুল হক সানা (৭০) ও তার সহযোগি নাসির উদ্দীনের ছেলে আতাউর রহমান, কুল্যা ইউপি চেয়ারম্যান মোঃ আবুল বাসের ওরেফ হারুন চৌধুরী এবং স্ত্রী আয়েশা খাতুন আমাকে বেদম মারপিট করে। এসময় আমার দুই চোখে এলোপাতাড়ি আঘাত করায় চোখে কালশিটে পড়ে যায়। চোখে মারাত্মক আগাত পাওয়ায় এই মুহূর্তে আমি চোখে আরো কম দেখছি।

তিনি অভিযোগ করে বলেন, সম্প্রতি কুল্যা ইউপি চেয়ারম্যান হারুন চৌধুরী আমার বিরুদ্ধে একটি অভিযোগ রটান যে, তার বন্ধু জনৈক শামিমের ফেসবুক আইডিতে আমার ফেসবুক আইডি থেকে নাকি অশ্লীল কথাবার্তা লেখা হয়েছে। প্রকৃতপক্ষে আমার ফেসবুক আইডি থেকে শামিম নামের কারও সাথে আমি কোনো তথ্য আদান-প্রদান করিনি। আসল ঘটনা হচ্ছে স্থানীয় এলাকায় একটি মাদরাসা।

প্রতিষ্ঠাকে কেন্দ্র করে আমার মরহুম নানা আলহাজ হাবিবুর রহমান সানার পরিবারের সাথে গাওসুল হক সানার বিরোধ রয়েছে। ওই বিরোধের জের ধরে কুল্যা ইউপি চেয়ারম্যান, আতাউর রহমান ও গাউসুল সানা ষড়যন্ত্র করে আমার পরিবারের নিরাপত্তা বিঘ্নিত করছেন।

নুসরাত জাহান ওরফে সুজানা আরো বলেন, আমার মা একজন দৃষ্টিপ্রতিবন্ধী, তার একটি কিডনি নেই। আমার বাবাও বৃদ্ধ মানুষ। আমাদের পরিবারটি মারাত্মক অসহায়। উক্ত প্রভাবশালীদের হুমকিতে বর্তমানে আমারা নিরাপত্তাহীনতায় ভুগছি। আমাদের এলাকা ছাড়া করতে গাওসুল হক সানাসহ আবদুল ওয়াহেদ গংরা নানারকম ষড়যন্ত্র করছে। এরই অংশ হিসেবে ঘটনার দিন তারা আমাকে বিনা দোষে মারপিট করেছে। এ ঘটনায় সামাজিকভাবে আমার সম্মানহানি ঘটেছে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

তিনি এ ঘটনার ন্যায় বিচার দাবি করে উল্লেখিত ব্যক্তিদের হাত থেকে নিজে ও অসহায় পরিবারের সদস্যদেরকে ষড়যন্ত্রের হাত থেকে রক্ষা করে নিরাপত্তা নিশ্চিত করার পাশাপাশি ঘটনায় জড়িত দোষীদের শাস্তি প্রদানের জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হস্তক্ষেপ কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *