Spread the love

শেখ বাদশা, আশাশুনি: আখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো আশাশুনির কুল্যা ইউনিয়নের গুনাকরকাটি নকশাবন্দীয়া মোজাদ্দেদীয়া খায়রিয়া আজিজীয়া খানকা শরীফের বার্ষিক ৯৭তম ওরস ও ফাতেহা শরীফ।

রবিবার বাদ আসরের পর আম বয়ানের মধ্য দিয়ে শুরু হওয়া ২দিন ব্যাপী গুনাকরকাটি নকশাবন্দীয়া মোজাদ্দেদীয়া খায়রিয়া আজিজীয়ায় হযরত গাওছুল আজম নকশাবন্দী মোজাদ্দেদী দেহলবী (রহঃ) এর ৯৭তম ওরশ শরীফ এবং গওছুল আজম নকশাবন্দী মোজাদ্দেদী খুলনবী (রহঃ) এর ১দিনের ফাতেহা শরীফ, আখেরী মোনাজাত ও তাবারক বিতরণের মধ্য দিয়ে সোমবার শেষ হলো।

গুনাকরকাটি (ছালেমপুর) নকশবন্দী মোজাদ্দেদীয়া খায়রিয়া আজিজীয়া ফাউন্ডেশনের আয়োজনে হযরত গাওছুল আযম নকশবন্দী মোজাদ্দেদী দেহলভী (রহঃ) এর ৯৬ তম ওরশ শরীফ এবং হযরত গওছুল আযম নকশবন্দী মোজাদ্দেদী খুলনবী (রহঃ) এর ফাতেহা শরীফে প্রধান মেহমান হিসেবে উপস্থিত থেকে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ভারতের দিল্লি থেকে আগত গাওছুল আজম হযরত মাওঃ শাহ্ আবু নছর আনার্স ফারুকী মুজাদ্দেদী দেহলবী মাদ্দাজিল্লুহুল আলী।

সোমবার সকাল থেকে আখেরী মোনাজাতে অংশ নিতে জেলার বিভিন্ন স্থানের মুরিদান ও আশেকান ভক্তবৃন্দ খানকা শরীফে পৌছান। এছাড়া ওরস ও ফাতেহা শরীফে ঢাকা, চট্টগ্রাম, রাজশাহীসহ দেশের বিভিন্ন স্থান এবং বিভিন্ন দেশের মুরিদান ও আশেকান ভক্তবৃন্দ বাস, মাইক্রো, প্রাইভেট ও অন্য যানবহান যোগে যোগদান করেন এবং আখেরী মোনাজাত ও তাবারক বিতরণ শেষে নিজ নিজ গন্তব্যে রওনা হয়েছেন আগত মুরিদান ও আশেকান ভক্তবৃন্দ।

ওরস শরীফ সড়ক যানজট মুক্ত রাখতে থানা পুলিশের পাশাপাশি ওরস পরিচালনা কমিটির বহু স্বেচ্ছাসেবক কাজ করে যাচ্ছেন। ওরস ও ফাতেহা শরীফ ৩দিন হলেও মাঠে বসানো অসংখ্য দোকান পাট থাকবে আগামী এক মাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *