Spread the love

নিজস্ব প্রতিনিধি: নারী ও শিশু নির্যাতন মামলায় জামিনে জেল থেকে বেরিয়েই মামলার বাদীকে উপর্যুপুরী হুমকি প্রদান করছে বলে অভিযোগ উঠেছে সাতক্ষীরা সদরের বিনেরপোতা এলাকার হরেন সরদারের ছেলে তপন সরকার ও ওমর আলী খোকনের ছেলে হাসান সানার বিরুদ্ধে। 

এ ব্যাপারে ভূক্তভূগী বিনেরপোতা এলাকার জাহিদ মোড়লের স্ত্রী জামেনা খাতুন বাদী হয়ে সাতক্ষীরা থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। যার নং ১২২৩।

ভূক্তভূগী জামেনা খাতুন বলেন, তপন ও হাসান আমাকে প্রায়ই কুপ্রস্তাব দিতো ও উত্তক্ত করতো। গত ২২ অক্টোবর সন্ধায় তপন ও হাসান যৌন কামনা চরিতার্থ করার জন্য আমার ঘরের জানালা দিয়ে হাত প্রবেশ করিয়ে আমার লজ্জাজনক স্থানে হাত দেওয়ার চেষ্টা করে। তখন আমি বিষয়টি লোকজনকে জানাতে চাইলে আমাকে খুন জখমের হুমকি প্রদান করে। ওই ঘটনায় আমি গত ২৯ অক্টোবর সাতক্ষীরা থানায় মামলা করি। মামলা নং ৯৩।

এরপর ওই মামলায় হাসানকে আটক করে পুলিশ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে এবং তপন আদালতে আত্মসমর্পন করলে আদালত তাকেও জেলহাজতে প্রেরণ করে। 

জেল হতে জামিনে বের হয়ে গত ২২ জানুয়ারী রাত ১০টার দিকে তপন ও হাসান আমার বাড়ীর সামনে এসে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি প্রদান করে। মামলা তুলে না নিলে তারা আমাকে খুন জখমের হুমকি প্রদান করে।

এ ব্যাপারে তপন ও হাসানের সাথে যোগাযোগ করার চেষ্টা করলেও সম্ভব হয় নি।

এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন ভূক্তভূগী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *