Spread the love

এসভি ডেস্ক: এবার সাতক্ষীরা সদরের বাঁশদহার ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বর সাবিনা ইয়াসমিনকে বেধড়ক মারপিট ও লাঞ্ছিত করেছে ওই ইউনিয়নের চেয়ারম্যান এসএম মোশাররফ হোসেন।

মঙ্গলবার (১৪ জানুয়ারী) দুপুর দুইটার দিকে সাতক্ষীরা সদর উপজেলার বাঁশদহা ইউনিয়ন পরিষদে এ ঘটনা ঘটে।

মহিলা মেম্বর সাবিনা ইয়াসমিনসহ অন্যান্য মেম্বররা জানান, ইউপি চেয়ারম্যান এসএম মোশাররফ হোসেনের কাছে জিম্মি হয়ে পড়েছে বাঁশদহা ইউনিয়নের আপামোর জনসাধারণ। একের পর এক অনিয়ম ও দূর্ণীতি করেই চলেছে মোশাররফ হোসেন।

এক পর্যায়ে ৭ জন ইউপি মেম্বর একত্রিত হয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে অভিযোগ করেন। পরবর্তীতে একজন জনপ্রতিনির মধ্যস্ততায়  চেয়ারম্যান ও মেম্বরদের মধ্যে আপস-মীমাংসা হয়ে যায়। 

এরপর মঙ্গলবার চেয়ারম্যান মোশাররফ হোসেন ইউনিয়ন পরিষদে সাধারণ সভার আহবান করেন। সভায় হাজির হওয়ার সাথে সাথেই চেয়ারম্যান উপস্থিত সদস্যদের গালি দিতে শুরু করেন এবং  ইউপি সদস্যদের কাছে থাকা মোবাইল চেয়ারম্যান ও তার সহযোগীরা ছিনিয়ে নেয়। তারপর ইউপি চেয়ারম্যান ও তার গুন্ডাবাহি মহিলা মেম্বর সাবিনা ইয়াসমিনের শ্লীলতাহানি করে ও ইট দিয়ে এলোপাতাড়ি আঘাত করেন। মহিলা সদস্য সামিনা ইয়াসমিন অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়লে অন্যান্য মেম্বররা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করেন।

সাতক্ষীরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, এ ব্যাপারে একটি লিখিত এজাহার পেয়েছি। দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *