Spread the love

এস এম আবু রায়হান: সাতক্ষীরার অন্যতম সেচ্ছাসেবী সংগঠন ‘অনির্বাণ ইয়াং ক্লাব সাতক্ষীরা’ অসহায়, এতিম, বৃদ্ধ ও শীতার্ত মানুষের মাঝে প্রথম ধাপে ৫২ টি কম্বল বিতরণ করে।

শনিবার (২৮ শে ডিসেম্বর) বিকাল ৩টার সময় সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার সদর ইউনিয়নের হাঁড়িভাঙ্গা বাজারে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

সংগঠনটির চেয়ারম্যান জিয়াউর রহমান বলেন, আমরা ২০১৯ সালের ৯ই আগস্ট ‘অনির্বাণ ইয়াং ক্লাব সাতক্ষীরা’ নামক একটি সেচ্ছাসেবী সংগঠন প্রতিষ্ঠা করে ২০শে আগস্ট থেকে মূল কার্যক্রম শুরু করি। অসহায় মানুষের বিনামূল্যে রক্ত দেওয়ার পাশাপাশি বিভিন্ন সামাজিক কার্যক্রম করে থাকি। তারই ধারাবাহিকতায় আজ আশাশুনি সদর ইউনিয়নের হাঁড়িভাঙ্গা বাজারে অসহায়, বৃদ্ধ, এতিম ও প্রতিবন্ধী মানুষের মাঝে প্রথম ধাপে ৫২ টি কম্বল বিতরণ করেছি।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশাশুনি সদর ইউনিয়নের চেয়ারম্যান স ম সেলিম রেজা মিলন।

বিশেষ অতিথি ছিলেন, আশাশুনি ইউপি সদস্য সিরাজুল ইসলাম, মৎস ব্যবসায়ী সমিতির সভাপতি শোয়েব আলী গাজী, হাঁড়িভাঙ্গা বাজার কমিটির সেক্রেটারি রুহুল কুদ্দুস, বারদহা ইউসুফপুর ইবতেদায়ি মাদ্রাসার সহকারী শিক্ষক মোঃ আব্দুল মান্নান।

এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক রাসেল মাহমুদ, দপ্তর সম্পাদক নাহিদ হাসান, প্রচার সম্পাদক আশিক জামান, সদস্য সচিব সুজিত দত্ত, আব্দুল মোমিন, আলামিন, মেহেদী হাসান রনি, রাসেল বাসার, আরিফুল ইসলাম, মুজাহিদ, সুরাইয়া ইয়াসমিন, তমা সরকার, আশা মনি, সেলিনা খাতুন প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনটির সাধারণ সম্পাদক ফিরোজ শাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *