Spread the love

কালিগঞ্জ প্রতিনিধি: কালিগঞ্জের কুখ্যাত মামলাবাজ, পরসম্পদলোভী, চাঁদাবাজ আবু তালেবের গ্রেফতারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ ডিসেম্বর) বিকাল ৪ টায় উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের চৌমুহনী বাজারে ইউপি সদস্য, আওয়ামীলীগ নেতা শেখ সিরাজুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন আবু তালেবের দ্বারা নির্যাতনের স্বীকার মাওঃ আব্দুল কাদের হেলালী, ব্যবসায়ী শেখ সিদ্দিকুর রহমান, ক্ষতিগ্রস্থ আব্দুল কাদের মোড়ল, আনোয়ারুল ইসলাম প্রমুখ।

বক্তব্যে তারা বলেন, মুকুন্দমধুসুদন পুর গ্রামের মৃত আকরাম সরদারের পুত্র আবু তালেব সরদার (৫৮) দীর্ঘদিন যাবত এলাকার নিরীহ মানুষের মামলায় জড়িয়ে হয়রানীসহ বিভিন্ন সময়ে চাঁদাবাজী করে ত্রাস সৃস্টি করে আসছে। তার ভয়ে ভীত হয়ে ভুক্তভোগী পরিবারের সদস্যরা মুখ খুলতে সাহস পায়না। তার ভয়ে সন্ত্রস্থ ব্যাক্তিরা নিরবে চাঁদার টাকা পরিশোধ করে থাকে। সম্প্রতি কালিগঞ্জের চাঞ্চল্যকর মারুফা হত্যা মামলা হতে রক্ষা করার কথা বলে জনৈক্য আব্দুল কাদের মোড়লের নিকট থেকে নগত ৪০ হাজার টাকা গ্রহণ করে আত্মসাৎ করেছে।

এ ঘটনায় অভিযোগের প্রেক্ষিতে কালিগঞ্জ থানা পুলিশ আবু তালেবকে আটক করেন ৮ ডিসেম্বর সন্ধ্যায়। ৪ ঘন্টা পরে অজ্ঞাত শক্তির বলে সে ছাড়া পায় বলে জানাগেছে। এরপরেও থেমে নেই তার রক্তচক্ষু প্রদর্শণ। তাকে গ্রেপ্তার পুর্বক আইনের আওতায় আনার দাবী উঠেছে মানববন্ধন থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *