Spread the love

শেখ বাদশা, আশাশুনি: সকল ভেদাভেদ ভুলে গিয়ে, কাঁধে কাঁধ মিলিয়ে একত্রিত হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে। সরকার আপনাদের ভাগ্য উন্নয়নের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ সংযোগ পৌছে দিচ্ছে, বিধবা ভাতা, মাতৃত্ব কালিণ ভাতা, অসহায় ভাতা, বয়স্ক ভাতা, শিশু ভাতা, প্রতিবন্দি ভাতা, ১০টাকায় চাল দেওয়াসহ কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে ঘরের কাছেই পৌছে দিয়েছেন স্বাস্থ্য সেবা।

আশাশুনির উন্নয়নের কথা তুলে ধরে তিনি আর বলেন, আশাশুনির মানিকখালী ব্রীজ, বড়দল ব্রীজ, শোভনালী ব্রীজ, আশাশুনি কলেজ সরকারী করণ, আশাশুনি মাধ্যমিক বিদ্যালয় সরকারী করণ, আশাশুনি বাইপাস সড়ক, আশাশুনি মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, আশাশুনি ফায়ার সার্ভিস, বিভিন্ন স্থানে সাইক্লোন শেল্টার কাম প্রাথমিক বিদ্যালয়, কলেজ ও মাধ্যমিক পর্যায়ে নতুন ভবন নির্মান, কয়েকশত কিলোমিটার পাকা পিচের রাস্তা নির্মান, প্রাথমিক বিদ্যালয়ে ওয়াসব্লক নির্মাণ করা সম্ভব হয়েছে শুধুমাত্র আওয়ামীলীগ সরকারের আমলে। তাই আওয়ামীলীগের সভনেত্রী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার এ উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে হলে সকল পর্যায়ের নেতা কর্মীদের সকল ভেদাভেদ ভুলে গিয়ে একত্রিত হয়ে কাজ করে যেতে হবে।

আশাশুনি উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা, সাবেক স্বাস্থ্য মন্ত্রী ডাঃ আ ফ ম রুহুল হক এমপি উপরক্ত কথা গুলি বলেন। শনিবার দিনব্যাপী আশাশুনি এতিম ছেলে-মেয়েদের জন্য কারিগতি প্রশিক্ষন চত্বরে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অধিবেশনে উপজেলা আওয়ামীলীগ সভাপতি এবিএম মোস্তাকিম এর সভাপতিত্বে উদ্বোধনী বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ মুনছুর আহম্মেদ।

অনুষ্ঠানে সম্মনিত অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির কার্য নির্বাহী সদস্য এস এম কামাল হোসেন, সাতক্ষীরা সদর ০২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহম্মেদ রবি। এসময় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম।

সাধারণ সম্পাদক এড. শহিদুল ইসলাম পিন্টুর পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ইঞ্জিঃ শেখ মুজিবুর রহমান, সম্মেলন তদারকি কমিটির প্রধান জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আছাদুজ্জামান বাবু, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সাঈদউদ্দীন, সাংগঠনিক সম্পাদক জাফরুল হক বাবু, দপ্তর সম্পাদক হারুন অর রশিদ, শ্যামনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সাধারণ সম্পাদক আতাউল হক দোলন, জেলা সমাজ কল্যাণ সম্পাদক এড. আজহারুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা আ.হ.ম তারিকুজ্জামান, জেলা কৃষকলীগ নেতা বিশ্বজিত সাধু প্রমুখ। উপজেলা আওয়ামীলীগ সভাপতি এবিএম মোস্তাকিম এর সমাপনী বক্তব্যে পূর্বের কমিটি বিলুপ্তির মধ্য দিয়ে প্রথম অধিবেশন শেষে সম্মেলনের দ্বিতীয় অধিবেশন শুরু হয়।

জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ মুনছুর আহম্মেদ এর সভাপতিত্বে দ্বিতীয় অধিবেশনে উপজেলা আওয়ামীলীগের নতুন কমিটি ঘোষনা করা হয়। সম্মেলনে এবিএম মোস্তাকিমকে সভাপতি ও শম্ভুজিত মন্ডলকে সাধারণ সম্পাদক করে ৩বছরের জন্য নতুন কমিটি ঘোষনা করেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির কার্য নির্বাহী সদস্য এস এম কামাল হোসেন।

সম্মেলন অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের সকল নেতা কর্মী, সকল ইউপি চেয়ারম্যানবৃন্দ, কাউন্সিলরবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ, সাংবাদিকবৃন্দ, আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *