Spread the love

আশাশুনি প্রতিনিধি: আশাশুনি উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে আবারও উপজেলা আওয়ামীলীগের সভাপতি হয়েছেন বর্তমান সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এ বি এম মোস্তাকিম এবং সাধারণ সম্পাদক হয়েছেন বর্তমান উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক বাবু শুম্ভজিৎ মন্ডল।

আজ শনিবার সকাল ১০টায় আশাশুনি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে আশাশুনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এবিএম মোস্তাাকিমের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ও সাবেক স্বাস্থ্য মন্ত্রী অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক।

সম্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য এস.এম কামাল হোসেন, সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মীর মোস্তাক আহমেদ রবি, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমান, আশাশুনি উপজেলা ত্রি-বার্ষিক সম্মেলন তদারকি কমিটির প্রধান জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ প্রমুখ।

সম্মেলনে আশাশুনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে এবিএম মোস্তাকিম ও সাধারণ সম্পাদক সম্ভুজিত মন্ডলকে মনোনীত করা হয়।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আশাশুনি উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আশাশুনি উপজেলা আওয়ামী লীগের বিদায়ি সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম পিন্টু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *