Spread the love

এসভি ডেস্ক: সাতক্ষীরা জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাতক্ষীরা-১(তালা কলারোয়া) আসনের সাবেক এমপি ও বিএনপির কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদলের কেন্দ্রীয় মনিটরিং টিমের উপদল নেতা মনোনীত হয়েছেন।

সম্প্রতি কৃষকদলের দেশব্যাপী সকল জেলা ও মহানগর কমিটিসমূহ তদারকির জন্য এই মনিটরিং টিম গঠন করে বিএনপি। ১৬সদস্য বিশিষ্ট ওই কমিটির দলনেতা মনোনীত হয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু।

বিষয়টি নিশ্চিত করে সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব জানান- ‘কৃষকদলকে অধিক গতিশীল ও কার্যকর করার লক্ষ্যে দেশব্যাপী কৃষকদলের কেন্দ্রীয় আহবায়ক কমিটির তত্ববধায়নে জেলা ও মহানগর কমিটি গঠিত হচ্ছে। গণতান্ত্রিক প্রক্রিয়ায় কর্মী সমাবেশের মাধ্যমে সাংগঠনিক প্রক্রিয়া অনুসরণ করে সক্রিয় ত্যাগী নেতাকর্মীদের নিয়ে সর্বগ্রহনযোগ্য কমিটি গঠনের স্বচ্ছতা নিশ্চিত করাই হবে আমাদের প্রধান লক্ষ্য।’

এদিকে, হাবিবুল ইসলাম হাবিবকে উপদল নেতা হিসেবে মনোনীত করায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন তালা উপজেলা,কলারোয়া উপজেলা ও পৌর বিএনপিসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *