Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা সদরের খানপুর গ্রামে এক মাদক ব্যবসায়ী কর্তৃক এক কৃষকলীগ নেতার বাড়িতে হামলা চালিয়ে আসবাবপত্র ভাংচুর ও লুটপাট করেছে বলে অভিযোগ উঠেছে। 

অভিযোগ করে খানপুর গ্রামের মৃত আব্দুল গফফার সরদারের ছেলে ওয়ার্ড কৃষকলীগের সাধারণ-সম্পাদক ও আনসার কমান্ডার আশরাফ আলী বলেন, আমি এলাকার মৃত সমসের আলীর ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী মূসারাফ হোসেন মূসার বাড়ির পাশে জমি কিনে ঘর নির্মাণ করে বসবাস শুরু করার পর থেকে মুসারাফ আমাকে বিভিন্নভাবে ক্ষতি করার চেষ্টা করছে। আমি ঘর বানানোর পর হতে মুসারাফের মাদক ব্যবসায় ক্ষতি হতে শুরু করে। যদি আমরা দেখে ফেলি এই ভয়ে সে খোলামেলা মাদকের কারবার করতে পারছেনা। এরই সূত্র ধরে গত মঙ্গলবার ছাগল বাঁধাকে কেন্দ্র করে মুসারাফের স্ত্রী, মেয়ে, জামাতা আমার বারিতে হামলা করে আমার শাশুড়ী ও স্ত্রীকে মারপিট করে।

পরে তাদের ভয়ে আমরা বাড়ি ছেড়ে চলে যায়। এরপর বৃহস্পতিবার সন্ধ্যায় মূসরাফ হোসেন মূসা, মিসারেক হোসেন, জামায়াত নেতা মোসলেম আলীসহ অজ্ঞাত ১০/১২জন খানপুর বাজারে কৃষকলীগ নেতা আশরাফের উপর অতর্কিত হামলা করে। এরপর রাতে আমার বাড়িতে যেয়ে তারা ঘরের তালা ভেঙে আসবাবপত্র ভাংচুর করে এবং জিনিসপত্র লুটপাট করে।

স্থানীয় ইউপি সদস্য ইব্রাহীম খলিল এ ব্যাপারে বলেন, উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়লে স্থানীয়ভাবে মিমাংসা করার চেষ্টা করা হয়। তবে শালিশী মিমাংসাকে না মেনে উভয় পক্ষ পুনরায় মারামারি করে।

আজ আশরাফের বাড়িতে যেয়ে ঘরের ভিতরের জিনিসপত্র ভাংচুর ও তছনছের দৃশ্য দেখেছি। তবে কে বা কারা এগুলো করেছে তা আমার জানা নেই।

তবেহামলার বিষয়টি অস্বীকার করে মূসারাফ হোসেন বলেন, আমি বা আমরা কারো মারপিট করিনি বা কারো বাড়িতে হামলা করিনি। এছাড়া আমি কোন মাদক ব্যবসার সাথে জড়িত না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *