Spread the love

নিজস্ব প্রতিনিধি: জনগণের চাওয়া পুরণে সরেজমিনে গিয়ে মানুষের পাশে দাঁড়ালেন জনদরদী জননেতা সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

সোমবার (১৪ অক্টোবর) বিকালে পৌরসভার ০৩ নং ওয়ার্ডের ৩১ আনসার ব্যাটালিয়ান ক্যাম্প এলাকার পুকুরের তাৎক্ষনিক গোসলের সুবিধার্থে ঘাট নির্মাণের ব্যবস্থা করে দিলেন। এলাকাবাসী ও আনসার সদস্যদের দীর্ঘদিনের চাওয়া ছিল এই গোসলের ঘাট।

এসময় ঐরাকাবাসীর উদ্দেশ্যে এমপি রবি বলেন, যারা আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে তাদের প্রতিনিধি বানিয়েছেন। তাদের সুখে দুঃখে আমি খোঁজ খবর নেব এটাই আমার নৈতিক দায়িত্ব। মানুষের কল্যাণে কাজ করে আমি তৃপ্তি পায়।

এসময় উপস্থিত এলাকাবাসী বলেন, এমপি তো এমনই হওয়া উচিত। যিনি জনগণের সুখ দুঃখ ভাগা ভাগি করে নিতে সরেজমিনে চলে আসবেন। ঘাট নির্মাণের ঘোষণা শুনে এলাকার মানুষ আনন্দে আত্মহারা হন।’ এসময় উপস্থিত ছিলেন ৩১ আনসার ব্যাটালিয়ান ক্যাম্প সিও মোর্শেদা খানম, পৌরসভার ০৩ নং ওয়ার্ড কাউন্সিলর শেখ আব্দুস সেলিম, মহিলা কাউন্সিলর জ্যোৎস্না আরা, পৌর আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু প্রমুখ। এসময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *