মাত্র ২৪ ঘন্টায় পুলিশের খোয়া যাওয়া পিস্তল উদ্ধার করল খুলনা জেলা পুলিশ – Satkhira Vision

April 14, 2021, 4:17 pm

সংবাদ শিরোনাম :
শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা
মাত্র ২৪ ঘন্টায় পুলিশের খোয়া যাওয়া পিস্তল উদ্ধার করল খুলনা জেলা পুলিশ

মাত্র ২৪ ঘন্টায় পুলিশের খোয়া যাওয়া পিস্তল উদ্ধার করল খুলনা জেলা পুলিশ

জিমি, সিটিজেন জার্নালিস্ট, সাতক্ষীরা: উপজেলা পরিষদ নির্বাচন-২০১৯ এ ডুমুরিয়া উপজেলার বানিয়াখালি এলাকায় দিঘলিয়া থানার সহকারী উপ-পরিদর্শক(এএসআই) নাজমুল হক নির্বাচনী ডিউটিতে নিয়োজিত ছিলেন।

গত-১৮ তারিখ অনুমান ২ টার দিকে তার ব্যবহৃত সরকারী পিস্তল ও ১২ রাউন্ড ‍গুলি বিশ্রাম কক্ষ থেকে খোয়া যায়।

বিষয়টি জানতে পেরে পুলিশ সুপার এসএম শফিউল্লাহ বিপিএমসহ জেলা পুলিশের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন এবং সন্দেহভাজন ব্যক্তিদের আটকপূর্বক জিজ্ঞাসাবাদ করেন।

জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য অনুযায়ী সারা রাত ব্যাপক অভিযানের পর স্থানীয় একটি জঙ্গল থেকে খোয়া যাওয়া পিস্তল ও গুলি উদ্ধার করা হয়।

এদিকে পুলিশ সুপার কে সরকারি কাজে সহায়তা করার জন্য স্থানীয় জনতাকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন খুলনা জেলা পুলিশ। অপরদিকে এ ধরনের অপেশাদার কাজের জন্য দিঘলিয়া থানার সহকারী উপ-পরিদর্শক(এএসআই) নাজমুল হক’কে সাময়িক বরখাস্ত করে পুলিশ লাইন্স, খুলনায় সংযুক্ত করা হয়েছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT