Spread the love

এসভি ডেস্ক: সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান বলেছেন, সাতক্ষীরায় কোন মাদক, জঙ্গী ও সন্ত্রাসী থাকবেনা। মাননীয় প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছেন। তাই আমরা আর এই মাদককে রাখতে চাইনা।

পুলিশ সুপার বলেন, মাদকের সাথে জড়িত থাকলে সে যেই হোক আর যাই হোক, তাকে আইনের আওতায় আনা হবে।পুলিশ সুপার তার ব্যক্তব্যে আরো বলেন,  স্কুল কলেজের মেয়েরা রাস্তায় চলাফেরা করে। এ সময় বখাটে ছেলেরা ছাত্রীদেরকে ইভটিজিং করলে থানায় ফোন দিন। কেউ চাঁদা বাজি করলে ফোন দিন থানায়। পুলিশ আপনাদেরকে দিন রাত ২৪ ঘন্টাই নিরাপত্তা দিবে। পুলিশ কে শত্রু ভাববেন না বরং উপকারী বন্ধু ভাবুন। পুলিশ কে তথ্য দিন, অপরাধ দমনে পুলিশকে সহযোগিতা করুন।

তিনি বলেন, সাতক্ষীরার মাটিতে আর কোন দিন ই ২০১৩ সাল আসবেনা। ২০১৩ সালে যে কালো অধ্যায় এসেছিল তা থেকে আমরা পরিত্রাণ পেয়েছি। 

বৃহস্পতিবার বেলা ২ টায় সাতক্ষীরা থানা পুলিশের আয়োজনে ‘ওপেন হাউজ ডে’ তে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সাতক্ষীরা সদর সার্কেল) মেরিনা আক্তার।     

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা, যুবলীগ নেতা মীর মহিতুল আলম মহি, বৈকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান অসলে, সাতক্ষীরা থানার ইন্সপেক্টর(তদন্ত) মহিদুল ইসলাম, ইন্সপেক্টর (অপারেশন) সেকেন্দার আলী, সেকেন্ড অফিসার নজরুল ইসলামসহ স্থানীয় কাউন্সিলর ও সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ।